ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রবি-ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
রবি-ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি

ঢাকা: ক্ষুদ্র ও মাঝারি শিল্প খাতের সঙ্গে সংশ্লিষ্ট গ্রাহকদের ডিজিটাল ভ্যাস সেবা দেওয়ার লক্ষ্যে রবি এবং ব্র্যাক ব্যাংক সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। ব্র্যাক ব্যাংকের ঢাকাস্থ প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি আয়োজিত হয়।

রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) ভ্যাস এবং নিউ বিজনেস আরমান আহমেদ সিদ্দিকী এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে অপারেটরটি জানায়, এই স্ট্র্যাটেজিক চুক্তির কেন্দ্রবিন্দুতে রয়েছে ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং অ্যাপ আস্থার সঙ্গে রবির ডিজিটাল জীবনধারার জন্য তৈরি জনপ্রিয় সেবা সমূহের ডিজিটাল সংযুক্তি।

এই চুক্তির আলোকে আস্থা অ্যাপ ব্যবহার করে ব্র্যাক ব্যাংকের গ্রাহকগণ রবির হিরো প্রডাক্টসমূহ সাবস্ক্রাইব করতে পারবেন, রবির জনপ্রিয় ডিজিটাল গেমস উপভোগ করতে পারবেন, আর-ভেঞ্চার্সের মাধ্যমে স্টার্ট-আপ ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা যাচাই করতে পারবেন, রবির ডিজিটাল টিকেটিং প্লাটফর্ম, বিডিটিকেটস থেকে টিকেট কিনতে পারবেন, রবির ওটিটি প্লাটফর্ম, বিঞ্জ, সাবস্ক্রাইব করতে পারবেন, অরিজিনাল ডিজিটাল গ্যাজেট রবির ই-কমার্স প্লাটফর্ম, রবিশপ থেকে কিনতে পারবেন।

এছাড়া, এই চুক্তির মাধ্যমে ব্র্যাক ব্যাংকের বরেণ্য গ্রাহকদের জন্য বিশেষ ডিজিটাল সেবা দেওয়ার সুযোগ তৈরি হবে।

চুক্তির বিষয়ে রবির ইভিপি, ভ্যাস এবং নিউ বিজনেস আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ব্র্যাক ব্যাংকের সঙ্গে এই স্ট্র্যাটেজিক চুক্তি নিয়ে আমরা ভীষণ উৎসাহিত বোধ করছি। ডিজিটাল কোম্পানিতে রূপান্তরের অংশ হিসেবে রবি বেশ অগ্রসর হয়েছে এরই মধ্যে। এই চুক্তির মাধ্যমে আমাদের জনপ্রিয় ডিজিটাল সেবাগুলো ব্র্যাক ব্যাংকের প্রযুক্তি সচেতন গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার সুযোগ তৈরি হল।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ১৫ লাখ এসএমই গ্রাহককে ব্যাংকিং সেবা দিতে পেরে আমরা গর্বিত। আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য নতুন নতুন আর্থিক সেবা ও অন্যান্য ব্যাংকিং সুবিধা দেওয়াতে নিবেদিতভাবে কাজ করে থাকি। এই সমঝোতা চুক্তির মাধ্যমে রবির সঙ্গে কাজ করে আমাদের এসএমই গ্রাহকদের জন্য অভিনব ডিজিটাল সেবা দেওয়ার সুযোগ তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।