ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বনপাড়ায় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
বনপাড়ায় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

ঢাকা: সম্প্রতি নাটোরের বনপাড়া পৌরসভায় দেশীয় জনপ্রিয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুমের উদ্বোধন করা হয়েছে।  

বনপাড়া পৌরসভার মানুষজন এখন সুলভ মূল্যে কিনতে পারবেন মিনিস্টারের ফ্রিজ, এসি, টিভিসহ সব প্রকার হোম অ্যাপ্লায়েন্স পণ্য।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের বনপাড়া পৌরসভার মেয়র কে এম জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের শোরুম বিভাগের ডিরেক্টর মো. রফিকুল ইসলাম লিটন।

প্রধান অতিথির বক্তব্যে কে এম জাকির হোসেন উল্লেখ করেন যে, বনপাড়া পৌরসভা একটি ব্যবসাবান্ধব পৌরসভা। এখানে ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যবসা করেন।  

তিনি আরও উল্লেখ করেন, মিনিস্টার পরিবারকে তিনি সর্বাত্মকভাবে ব্যবসায়িক সহযোগিতা দেবেন এবং প্রতি পদক্ষেপে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

বিশেষ অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম লিটন বলেন, ঘরে ঘরে মিনিস্টারের কোয়ালিটিফুল পণ্য পৌঁছে দিতে মিনিস্টার অবিরাম কাজ করে যাচ্ছে। সব শ্রেণির মানুষ যাতে অত্যন্ত সুলভ মূল্যে আধুনিক ফ্রিজ, টিভি, এসি ও নানাবিধ হোম অ্যাপ্লায়েন্স পণ্য দিয়ে তাদের ঘর মনের মতো করে সাজাতে পারে, আমরা তাই প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে নিয়ে আসছি মিনিস্টারের শোরুম।  

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

এছাড়া ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের ওপর রয়েছে বিশেষ ছাড় ও নানা রকম আকর্ষণীয় অফার। সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/, হটলাইন- 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।