ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলা‌দেশ স্টার্টআপ সা‌মি‌টের টেলিকম পার্টনার বাংলালিংক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
বাংলা‌দেশ স্টার্টআপ সা‌মি‌টের টেলিকম পার্টনার বাংলালিংক

ঢাকা: স্টার্টআপ সামিট ২০২৩-এ সম্ভাবনাময় স্থানীয় স্টার্টআপ এবং ডেভেলপারদের সঙ্গে মত বিনিময় করবে বাংলালিংক। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীনস্থ শীর্ষস্থানীয় ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড আয়োজিত দুই দিনব্যাপী এই সম্মেলনে বিভিন্ন দেশের স্টার্টআপ, ব্যবসা প্রতিষ্ঠান, ভেঞ্চার ক্যাপিটালিস্ট, অ্যাঞ্জেল ইনভেস্টর, রেগুলেটর ও বিশেষজ্ঞরা একত্রিত হবেন।

রাজধানীর ইন্টারকন্টিননেটাল হোটেলে শনিবার (২৯ জুলাই) থেকে শুরু হওয়া দুই দিনের এই বিশেষ আয়োজনে টেলিকম পার্টনার হিসেবে সহযোগিতা করবে বাংলালিংক।

এই সামিটে ব্যবসায়িক পরিস্থিতি এবং বিশ্বব্যাপী ব্যবসার সুযোগ নিয়ে সেমিনার, ওয়ার্কশপ এবং প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। এছাড়া অংশগ্রহণকারীরা স্থানীয় এবং বিদেশি বিনিয়োগকারীদের সঙ্গে যোগাযোগ স্থাপনের পাশাপাশি তাদের উদ্ভাবনী ব্যবসায়িক পরিকল্পনা উপস্থাপনের সুযোগ পাবেন।

বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর মোহিত কাপুর এই অনুষ্ঠানের অন্যতম কিনোট প্রেজেন্টার হিসেবে উপস্থিত থাকবেন। বাংলাদেশের বিকাশমান স্টার্টআপ অবকাঠামো নিয়ে তিনি মতামত প্রকাশ করবেন। এর পাশাপাশি স্টার্টআপ ও ডেভেলপাররা কীভাবে টফি ও মাইবিএল-এর মতো অ্যাপ থেকে বাংলালিংকের ডিজিটাল সেবা ও অন্যান্য টেলিকমভিত্তিক সেবাকে তাদের স্টার্টআপের জন্য কাজে লাগাতে পারেন, সে সম্পর্কেও তিনি আলোচনা করবেন।  

তিনি বলেন, বাংলালিংকের ডিজিটাল অপারেটরভিত্তিক কৌশলের অংশ হিসেবে আমরা এমন একটি অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল ইকোসিস্টেম তৈরি করতে চাই, যা স্থানীয় স্টার্টআপ ও ডেভেলপারদরকে আমাদের বিপুল গ্রাহক সংখ্যার সুবিধাকে কাজে লাগানোর সুযোগ দেবে। এই ধরনের একটি যৌথ উদ্যোগ গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণে অত্যন্ত কার্যকর হতে পারে। বাংলাদেশ স্টার্টআপ সামিট ২০২৩ আমাদেরকে নতুন স্টার্টআপ ও ডেভেলপারদের সঙ্গে মতবিনিময় করার দারুণ সুযোগ দিচ্ছে। এই আয়োজনে আমরা বাংলালিংকের ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে যৌথ উদ্যোগ নেওয়ার উপায়গুলিও তাদের কাছে তুলে ধরার সুযোগ পাচ্ছি।

বাংলালিংক বিজ্ঞপ্তিতে জানায়, আপনি যদি একজন স্টার্টআপ বা ডেভেলপার হয়ে থাকেন, আমাদের ডিজিটাল এসেট কাজে লাগিয়ে যৌথ উদ্যোগে কাজ করতে আগ্রহী থাকেন, তাহলে ই-মেইলে ([email protected]) যোগাযোগ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।