ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

পর্দা নামলো ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেটের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
পর্দা নামলো ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেটের

ঢাকা: সপ্তমবারের মতো মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পর্দা নামলো দেশের একমাত্র ও সবচেয়ে জনপ্রিয় ইনডোর টুর্নামেন্ট ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট পাওয়ার্ড বাই ইয়ামাহা। আয়োজনে দ্য থ্রি-ক্রিকস।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান ও খালেদ মাসুদ পাইলটের তত্ত্বাবধায়নে ৩২টি ইউনিভার্সিটির জমজমাট ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল বাংলাদেশ বিশ্ববিদ্যালয়কে প্রাইস মানি স্বরূপ পাঁচ লাখ টাকা ও রানারআপ দল স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়কে দুই লাখ টাকা দেওয়া হয়। ম্যান অব দ্য টুর্নামেন্ট নাজমুল হোসেন শান্তকে আকিজ বাইসাইকেলের পক্ষ থেকে এক লাখ টাকা প্রাইস মানি দেওয়া হয়।  

এছাড়া গ্যালারিতে থাকা দর্শকরা লটারির মাধ্যমে জিতে নিয়েছে হেলিকপ্টার রাইট। গ্যালারিতে বসে ক্যাচ ধরে পেয়েছে ৫০০ টাকা ও ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি গিফট হ্যাম্পার।

এ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিল টাইটেল স্পন্সর ক্লেমন, পাওয়ার্ড বাই ইয়ামাহা, কোস্পন্সর ওয়ালটন, ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি বিস্কিট, যাচাই ডটকম, আকিজ বাই সাইকেল, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইসক্রিম পার্টনার জে এন জি, ওয়ারড্রব পাটনার আম্বার, হট বেভারেজ পার্টনার ইস্পাহানি, ড্রিংকিং ওয়াটার পার্টনার স্পা, ব্রডকাস্ট পার্টনার টি-স্পোর্টস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজের চেয়ারম্যান শেখ শামীম উদ্দিন।

তিনি বলেন, ক্লেমন সব সময় তারুণ্যের চঞ্চলতা ও সুস্থ বিনোদনকে পৃষ্ঠপোষকতা করে আসছে। ক্লেমন বরাবরই তরুণদের জন্য বিভিন্ন আয়োজন করে থাকে। ভবিষ্যতে আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত এ ধরনের আয়োজনের মাধ্যমে তরুণ ও যুবকদের সুস্থ বিনোদন নিশ্চিত করতে পারবো।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।