ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশ পেমেন্টে হোটেল-রিসোর্ট বুকিংয়ে ৬০ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
বিকাশ পেমেন্টে হোটেল-রিসোর্ট বুকিংয়ে ৬০ শতাংশ ছাড়

প্রিয়জনদের সঙ্গে কিংবা নিজের মতো করে ছুটি কাটাতে হোটেল ও রিসোর্ট বুকিংয়ে বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৬০ শতাংশ পর্যন্ত ছাড়।

আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই ছাড় উপভোগ করতে পারবেন কক্সবাজারের নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, জল তরঙ্গ, হোটেল দ্য কক্স টুডে এবং বগুড়ার মোমো ইন-এ এর গ্রাহকরা।

 

সোমবার (১০ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায় বিকাশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন বিকাশ পেমেন্টে হোটেল কক্স টুডেতে ৬০%, জল তরঙ্গে রোববার-বুধবার ৫৫% ও বৃহস্পতি-শনিবার ৫০% পর্যন্ত ডিসকাউন্ট এবং মোমো ইনে ৫০%, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে রোববার-বৃহস্পতিবার ২০% এবং সিগাল হোটেলে ৫০% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ভ্রমণ পিপাসুরা।  

এদিকে, কক্সবাজারের সিগাল হোটেলে গ্রাহকরা এই সুবিধা পাবেন ৩১ আগস্ট ২০২৩ পর্যন্ত। এছাড়া, ঢাকার অদূরে সারাহ রিসোর্টে ৩০ জুলাই পর্যন্ত বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৭৫০ টাকা ক্যাশব্যাক।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্টে করে এই অফারগুলো নিতে পারেন গ্রাহকরা। বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/page/reward-holidays ও অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আরও বিস্তারিত জানা যাবে এই ক্যাম্পেইন সম্পর্কে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ