ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজারে এলো অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
বাজারে এলো অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু

ঢাকা: বিশ্বস্ত ও জনপ্রিয় ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সডের প্রস্তুতকারক প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড দেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে পেঁয়াজের গুণাগুণ সমৃদ্ধ প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু। পেঁয়াজের গুণ ও কোকোনাট মিল্ক প্রোটিনের সংমিশ্রণে নতুন এ শ্যাম্পু তৈরি করা হয়েছে, যা চুল পড়া নিয়ন্ত্রণে সাহায্য করে।

চুল পড়া সমস্যার পারফেক্ট সমাধান নতুন প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু। পেঁয়াজ ও কোকোনাট মিল্ক প্রোটিন চুলের যত্নের জন্য দুটি সুপরিচিত উপাদান। কোকোনাট মিল্ক প্রোটিন চুলের গোড়া থেকে পুষ্টি জোগায় ও চুলকে মজবুত করে এবং পেঁয়াজ চুল পড়া নিয়ন্ত্রণ করে, যা মজবুত, ঘন ও স্বাস্থ্যজ্জ্বল চুল দেয়।

চুল পড়া নিয়ন্ত্রণে ও চুলের যত্ন নিশ্চিত করার জন্য পেঁয়াজ বিশ্বব্যাপী একটি জনপ্রিয় উপাদান, যা প্রাচীনকাল থেকে আমাদের সমাজে ব্যবহৃত হয়ে আসছে। যদিও পেঁয়াজের তীব্র গন্ধ ও এ রস তৈরির ঝুট ঝামেলার কারণে বর্তমান সময়ে এর ব্যবহার মানুষের কাছে বেশ কঠিন হয়ে পড়েছে। তাই প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু ফুলের নির্যাসের সঙ্গে পেঁয়াজের গুণাগুণ দিয়ে চুলের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে, যা চুলকে করে আরও সুবাসিত। শ্যাম্পুটি ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত, প্যারাবেন মুক্ত ও প্রাকৃতিক উপাদান সমৃদ্ধ। প্যারাসুট অ্যাডভান্সডের গ্লোবাল আরঅ্যান্ডডি সেন্টারের বিস্তারিত গবেষণার পর পণ্যটি তৈরি করা হয়েছে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনেজার এরিক বলেন, গত ৩ বছর ধরে প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পুর ওপর আস্থা রাখার জন্য আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই। প্যারাসুট ন্যাচারালে ব্যবহারকারীদের সমস্যা ও চাহিদার কথা বিবেচনা করে প্রতিনিয়ত নতুন নতুন সমাধান দিতে বিশ্বাস করে। এমন সমাধানের ফলাফল হলো প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু। আমরা আশা করি আমাদের গ্রাহকরা নতুন এ পণ্যটি উপভোগ করবেন।

প্যারাসুট ন্যাচারালে অনিয়ন অ্যাডভান্সড হেয়ার ফল কন্ট্রোল শ্যাম্পু পাওয়া যাচ্ছে ১৭৫ মিলি বোতলে ২৪০ টাকায়, ৩৪৫ মিলি ৩৯০ টাকায় ও ৫.৫ মিলি প্রিমিয়াম স্যাশে মাত্র ৩ টাকায়। এটি স্থানীয় সুপার শপ, ডিপার্টমেন্টাল স্টোর, মুদি দোকানসহ দেশের বিভিন্ন কসমেটিক স্টোর ও ই-কমার্স প্ল্যাটফর্মেও পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।