ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রাজ্জাক খান রাজের উদ্যোগে চুয়াডাঙায় ইউনিয়ন ভিত্তিক ফ্রি চিকিৎসাসেবা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২৩
রাজ্জাক খান রাজের উদ্যোগে চুয়াডাঙায় ইউনিয়ন ভিত্তিক ফ্রি চিকিৎসাসেবা

ঢাকা: চুয়াডাঙা জেলার কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক এম এ রাজ্জাক খান রাজের উদ্যোগে শুরু হয়েছে ইউনিয়ন ভিত্তিক ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রম।

শনিবার (২৭ মে) থেকে চুয়াডাঙার সদর পদ্মাবিলা ইউনিয়ন পরিষদে ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধন করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিবিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজ্জাক খান রাজ বলেন, করোনা মহামারির সময় আমি আমার নিজ বাড়ি খান মহলকে চুয়াডাঙার মানুষের জন্য ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্রে পরিণত করি যেটি এখনো চলমান রয়েছে। চুয়াডাঙার গরিব-দুস্থ মানুষের দ্বারপ্রান্তে

চিকিৎসাসেবা পৌঁছে দেওয়ার জন্যই ইউনিয়ন ভিত্তিক ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করেছি। অনেক গরিব অসহায় মানুষ আছে যারা টাকা দিয়ে ডাক্তার দেখাতে পারেন না। আবার অনেকে বার্ধ্যক্যজনিত কারণে গ্রাম থেকে শহরে গিয়ে ডাক্তার দেখাতে পারেন না, তাদের জন্যই আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। চুয়াডাঙা ও আলমডাঙ্গাবাসীর জন্য ইউনিয়ন ভিত্তিক এ ফ্রি চিকিৎসা সেবা ও ফ্রি ওষুধ বিতরণ কার্যক্রম শুরু করতে পেরে আমি মহান আল্লাহ তাআলার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

তিনি বলেন, শুধুমাত্র চুয়াডাঙা জেলাতেই নয় বরং বাংলাদেশের প্রতিটি জেলায় গরিব ও অসহায় মানুষের জন্য আমি কাজ করতে চাই। আমি সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি যেন মানবসেবার এ কার্যক্রম সবসময় চলমান রাখতে পারি।

তিনি আরও বলেন, চুয়াডাঙা জেলায় আমার জন্ম। আমি এ জেলারই সন্তান। তাই চুয়াডাঙার মানুষের প্রতি

আমার ভালোবাসা ও দুর্বলতা সবসময়ই একটু বেশিই অনুভব করি। আমি সব সময় আমার প্রিয় চুয়াডাঙা ও

আলমডাঙ্গাবাসীর পাশে থেকে কাজ করতে চাই। আমি বিশ্বাস করি, সবার দোয়া ও সহযোগিতায় চুয়াডাঙা জেলা হবে বাংলাদেশের রোল মডেল।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, মে ২৮, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa