ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি আনল সিঙ্গার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মে ২৩, ২০২৩
প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি আনল সিঙ্গার

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘সিঙ্গার বাংলাদেশ’ তাদের ফ্ল্যাগশিপ প্রোডাক্ট প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি বাজারে এনেছে।  

সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ নতুন এ টিভি বাংলাদেশের ভিউয়ারদের টিভি দেখার এক অসাধারণ অভিজ্ঞতা উপহার দেবে।

 

মঙ্গলবার (২৩ মে) ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত এক বর্ণিল অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রাইম্যাক্স সিরিজের টিভি লঞ্চ করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে, সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম এবং সুপারস্টার অভিনেতা ও মডেল আরেফিন শুভসহ সিঙ্গারের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ টিভি আনা প্রসঙ্গে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এম এইচ এম ফাইরোজ বলেন, প্রযুক্তির হাত ধরে টিভি দেখার দুনিয়া দিন দিন বদলে যাচ্ছে। ক্রেতারা এখন চান আরও বেশি ইমারসিভ ভিউয়িং এক্সপেরিয়েন্স। তাদের চাহিদার কথা মাথায় রেখেই আমরা সর্বাধুনিক প্রযুক্তির প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি বাজারজাত করেছি। এতে ভিউয়াররা প্রাইম টেকনোলজির সঙ্গে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্ট উপভোগ করতে পারেন।  

সুপারস্টার অভিনেতা ও মডেল আরেফিন উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনায় অংশ নিয়ে বলেন, সিঙ্গার প্রাইম্যাক্স সিরিজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুব খুশি। প্রাইম্যাক্স সিরিজ লঞ্চের মধ্য দিয়ে আমাদের দেশের ব্যবহারকারীরা টিভি দেখার অনন্যসাধারণ সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা পাবেন। আমার বিশ্বাস, সিঙ্গারের নতুন এ টিভি ক্রেতাদের মন জয় করে নিতে সক্ষম হবে।  

অত্যাধুনিক প্রযুক্তির প্রাইম্যাক্স সিরিজের সিঙ্গারের এ টিভি গুগল অথরাইজড অ্যান্ড্রয়েড টিভি। এতে লেটেস্ট অফিসিয়াল অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং সার্টিফায়েড নেটফিক্স অ্যাপ ব্যবহার করা হয়েছে। এর ফোরকে এইচডিআর ফিচার ব্যবহারকারীদের দেবে সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা। তাছাড়া এমইএমসি ফিচার টিভি দেখার সময় ম্যাক্সিমাম ক্লিয়ারিটি নিশ্চিত করবে। এর ডলবি ভিশন অ্যাটমোস ব্যবহারকারীদের প্রিমিয়াম অডিও-ভিজুয়াল কোয়ালিটির এক্সপেরিয়েন্স দেবে। দ্রুত স্ট্রিমিং নিশ্চিত করতে এতে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ও বিটি পাঁচ দশমিক শূন্য ফিচার যোগ করা হয়েছে। প্রাইম্যাক্স সিরিজের টিভিতে ইন-বিল্ট ক্রোমকাস্ট থাকায় ব্যবহারকারীরা তাদের পছন্দের সব প্রোগ্রাম সহজেই উপভোগ করতে পারবেন। আবার টিভির যাতে ক্ষতি না হয়, এজন্য এতে ডাস্ট, থান্ডার ও হাই ভোল্টেজ এবং হিউমিডিটি প্রোটেকশন ফিচার রয়েছে।

সিঙ্গার বাংলাদেশের ওয়েবসাইট অথবা সারা দেশের যেকোনো আউটলেট থেকে প্রাইম্যাক্স সিরিজের ফোরকে এলইডি টিভি কেনা যাবে। এ মুহূর্তে ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি এ তিনটি সাইজের সিঙ্গার প্রাইম্যাক্স ফোরকে এলইডি টিভি পাওয়া যাচ্ছে। প্রাইম্যাক্স সিরিজের টিভি পাওয়া যাচ্ছে তিন বছরের ওয়ারেন্টি, ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ফ্রি ইনস্টলেশন সুবিধার সঙ্গে।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।