ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিজিএমইর সঙ্গে ইবিএলের কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
বিজিএমইর সঙ্গে ইবিএলের কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড উদ্বোধন

ঢাকা: বেসরকারি খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক লি. (ইবিএল) এবং বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) ভিসার সহযোগিতায় কো-ব্র্যান্ড ভিসা ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাজধানীর ইবিএল প্রধান কার্যালয়ে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং বিজিএমইএ সভাপতি ফারুক হাসানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শুধুমাত্র বিজিএমই-এর জন্য ডিজাইন করা এ কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে সংস্থাটির কর্মচারী এবং সদস্য সংগঠনগুলো অধিকতর নিরাপদ এবং সুবিধাজনক পেমেন্ট (পণ্যের মূল্য পরিশোধ) অপশনসহ আর্থিক সমাধান পাবেন।

আলী রেজা ইফতেখার বলেন, বিজিএমই-এর সঙ্গে পার্টনারশিপ আমাদের জন্য আনন্দের ও সম্মানের বিষয়। আমরা আজকে একটি অত্যাধুনিক সুবিধাসম্পন্ন কো-ব্র্যান্ড কার্ড উদ্বোধন করছি, যা দেশে ও দেশের বাইরে কার্ডে লেনদেনকে সহজতর করবে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান তার বক্তব্যে বলেন, ইবিএল-এর সঙ্গে আমাদের সহযোগিতার ভিত্তি সর্বদাই যথেষ্ট দৃঢ়। এ নতুন সুযোগের মাধ্যমে আমাদের সহযোগিতার পরিধি আরও বৃদ্ধি করতে পেরে আমরা আনন্দিত। ইবিএল-এর সঙ্গে পার্টনারশিপ অব্যাহতভাবে আরও সুদৃঢ় করতে আমরা অঙ্গীকারবদ্ধ, যাতে উদ্ভাবনী সমাধানের মাধ্যমে আমাদের সদস্যদের জন্য অধিক ভ্যালু যুক্ত করা সম্ভব হবে।

নতুন এ কো-ব্র্যান্ড কার্ডটির দুটি ভ্যারিয়েন্ট রয়েছে- প্লাটিনাম এবং সিগনেচার। কার্ডের সঙ্গে বিভিন্ন সুবিধা যুক্ত করা হয়েছে।  

যেমন, ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে সেবা গ্রহণ। কার্ডধারীরা ইচ্ছা করলে কোনো ইস্যু ফি ছাড়াই প্রায়োরিটি পাস কার্ড পাবেন, যার মাধ্যমে তারা বিশ্বের ১২০টি দেশের একহাজার ১০০ এর অধিক এয়ারপোর্ট লাউঞ্জে প্রবেশাধিকার পাবেন। শত শত লাইফস্টাইল, শপিং, ডাইনিং আউটলেটে বিশেষ ডিসকাউন্ট ছাড়াও ঢাকার জনপ্রিয় ও অভিজাত রেস্টুরেন্টগুলোতে প্রায়শই একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফার উপভোগ করা যাবে।

প্রতিটি ইস্যু করা প্রাইমারি কার্ডের সঙ্গে সৌজন্যমূলক দুটি কমপ্লিমেন্টরি কার্ড পাবার সুযোগ রাখা হয়েছে। গ্রাহকদের তাৎক্ষণিক প্রয়োজনে ইস্টার্ন ব্যাংকের কল সেন্টার সার্বক্ষণিক সেবা প্রদান করবে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।