ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা

ঢাকা: রাজধানীর গুলশান অফিসে সোমবার (২৭ ফেব্রুয়ারি) এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা করেন এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর পিটার কো। এ সময় হেড অব করপোরেট ব্র্যান্ডিং মাহমুদুল হাসানসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এলজি বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতিবছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ছয়টি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি।  

এর মধ্যে মো. ইমাম হোসাইনের দুটি প্রকল্প, যার মধ্যে কিশোরগঞ্জে ‘প্রোজেক্ট লাইফ’ এবং কুষ্টিয়ায় ‘প্রোজেক্ট কিশোরী’ বাস্তবায়নের জন্য যথাক্রমে  ৪ লাখ ৪৩ হাজার ৫০০ টাকা ও ৪ লাখ ৬০ হাজার টাকা, ‘চাইল্ড অ্যাডুকেশন ম্যাটেরিয়াল’ প্রকল্প বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়ার আসাদুজ্জামান ভূঁইয়াকে ৭ লাখা টাকা, জীবন যাত্রার মান উন্নয়নে ‘পানির পাম্প’ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কক্সবাজারের মোহাম্মাদ জাহিদুল ইসলামকে ৪ লাখ ৫২ হাজার ৮৫০ টাকা, প্রোজেক্ট ‘চিয়ার আপ সোল’ বাস্তবায়নের জন্য গোপালগঞ্জের রিজুয়ানা নূরকে ৬ লাখ ২২ হাজার ৪৪৬ টাকা, পঞ্চগড়ের আব্দুল্লাহ রনিকে ‘প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ’ প্রোজেক্ট বাস্তবায়নে জন্য ৫ লাখ ১০ হাজার টাকা অর্থায়ন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।