ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘সুপারব্র্যান্ড’ অ্যাওয়ার্ড পেল আকিজ সিরামিক্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
‘সুপারব্র্যান্ড’ অ্যাওয়ার্ড পেল আকিজ সিরামিক্স

ঢাকা: ব্র্যান্ডিং শিল্পে বিশ্বের বৃহত্তম স্বাধীন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সুপারব্র্যান্ডসের বছরের জন্য আকিজ সিরামিক্সকে একটি ‘সুপারব্র্যান্ড’ হিসেবে মনোনীত করেছে।

যারা অসাধারণ ব্যবসায়িক চিন্তার সঙ্গে সঙ্গে ভোক্তার জীবনেও গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে, তাদের বিশ্বব্যাপী সুপারব্র্যান্ডস সেসব ব্যবসা-প্রতিষ্ঠানকে এ স্বীকৃতি দেয়।



আকিজ সিরামিক্স ২০১২ সাল থেকে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে।  শুধুমাত্র টাইলস উৎপাদনই নয়, এ প্রতিষ্ঠান মানুষের জীবনযাপনের শিল্পমান উন্নয়ন এবং উৎকর্ষতায় এগিয়ে যাওয়াকেও সমান গুরুত্ব দিয়ে আসছে। জীবনযাত্রার আধুনিকায়ন, প্রতিটি পণ্যে নিত্যনতুন উদ্ভাবন এবং নান্দনিক নকশার ব্যবহারে আকিজ সিরামিক্স মূলত ভোক্তাদের কাছে নিজেদের শুভকামনা পৌঁছে দিচ্ছে।

২০১৯ থেকে ২০২২ পর্যন্ত একটানা চারবার এ প্রতিষ্ঠান বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করছে। নিশ্চিতভাবেই এ বছরের সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ড আকিজ সিরামিক্সের জন্য বিশেষ এক কীর্তি হয়ে থাকবে।  


১১ ফেব্রুয়ারি আকিজ সিরামিক্সের ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মেদ আশরাফুল হক এবং হেড অব ব্র্যান্ড শাহজাদা ইয়াসির আরাফাত শুভ ‘সুপারব্র্যান্ড’ পুরস্কারটি নেন।  
হোটেল শেরাটন ঢাকার গ্র্যান্ড বলরুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

আকিজ সিরামিক্সের পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্সের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, সিনিয়র এক্সিকিউটিভ অনুপ কুমার সাহা, আকিজ বোর্ড এবং আকিজ টেবিলওয়্যারের মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার জামান, এবং রোসা স্যানিটারিওয়্যার এবং বাথওয়্যারের ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।