ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘সারা’র আয়োজনে বসন্ত ও ভালোবাসার বর্ণিল মেলবন্ধন

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
‘সারা’র আয়োজনে বসন্ত ও ভালোবাসার বর্ণিল মেলবন্ধন

ঢাকা: শীতের আড়মোড়া ভেঙে প্রকৃতিতে উঁকি দিচ্ছে ঋতুরাজ বসন্ত। ঋতুরাজ বসন্তকে স্বাগত জানাতে প্রকৃতি সাজছে বর্ণিল সাজে।

বসন্ত আর ভালোবাসা দিবসের বেশ মেলবন্ধন রয়েছে। নানা রঙের পোশাকে বর্ণিল হয় সবাই। আর তাই ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য এবারের পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘সারা’ লাইফস্টাইল ভিন্নমাত্রার পোশাকের সম্ভার সাজিয়েছে।

ভালোবাসার এই ঋতুকে বরণ করতে ও বিশ্ব ভালোবাসা দিবসে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বর্ণিল পোশাকের আয়োজন। ‘সারা’র ফাল্গুনের আয়োজনে রয়েছে ফ্লোরাল মোটিফে হলুদ, কমলা, বাসন্তী রঙের সাথে রয়েল ব্লু, গোলাপি ও সাদা রঙের ভ্যারিয়েশন। রঙিন সব কালেকশনে ট্রেন্ডি প্যাটার্ন আর সময় ও পরিবেশ উপযোগী কাপড়ের ধরন ক্রেতাদের ভালো লাগবে।

‘সারা’ লাইফস্টাইলের বসন্ত আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, সিঙ্গেল থ্রি পিস, কামিজ, ফ্যাশন টপস, লন থ্রি পিস, কাফতান, ক্যাজুয়াল শার্ট। আর ছেলেদের এবারের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফতুয়া, পোলো, টি-শার্টসহ বিভিন্ন আয়োজন। এছাড়া ‘সারা’র কিডস কালেকশনে মেয়েদের জন্য থাকছে ফ্রক, টপস, কুর্তি, থ্রি পিস। আর বয়েজ কালেকশনে থাকছে পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, প্যান্ট।

‘সারা’ লাইফস্টাইলের এবারের ফাল্গুন ও ভ্যালেন্টাইনস কালেকশনের এসব পোশাকের ডিজাইনে প্রাধান্য দেওয়া হয়েছে ফ্লোরাল প্রিন্টের। এছাড়াও আরামদায়ক কাপড়ের পাশাপাশি পোশাকের গুণগত মানের দিকে বরাবরের মতই প্রাধান্য দিয়েছে ‘সারা’ লাইফস্টাইল। পাশাপাশি বসন্তের এবারের আয়োজনে অন্যতম আকর্ষণ থাকছে বাবা-ছেলের মিনিমি পাঞ্জাবি কালেকশন।

বড়দের ক্ষেত্রে মাত্র ১০০০ টাকা থেকে ৪০০০ টাকা ও ছোটদের ক্ষেত্রে মাত্র ৪৯০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে ফাল্গুন কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

ভালোবাসা দিবসেও আছে ‘সারা’র বিশেষ আয়োজন। এই আয়োজনে স্পেশাল কাপল টি-শার্টের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন কালেকশনও। ভালোবাসা দিবসের কালেকশনে ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট। আর মেয়েদের জন্য ভ্যালেন্টাইনস কালেকশনে থাকছে থ্রি পিস, কুর্তি, ফ্যাশন টপস ও ক্যাজুয়াল শার্ট। এছাড়াও ‘সারা’র রেগুলার ডিজাইনের পোশাক তো থাকছেই।

মাত্র ১০০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যে ভ্যালেন্টাইনস কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
পিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।