ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আইইউবির শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আইইউবির শ্রদ্ধা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতার সামধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)।  

শনিবার (১৪ জানুয়ারি) উপাচার্য অধ্যাপক তানভীর হাসানের নেতৃত্বে আইইউবির শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের প্রায় ৭০ সদস্যের একটি প্রতিনিধিদল বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এ সময় তার বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে আইইউবির শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা সমাধিসৌধ কমপাউন্ডের ভেতরে অবস্থিত গ্রন্থাগার ও আর্কাইভ ঘুরে দেখেন।  

আইইউবির পক্ষে সমাধিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন উপাচার্য অধ্যাপক তানভীর হাসান। এ সময় তার সঙ্গে ছিলেন আইইউবির স্কুল অব এনভায়রনমেন্ট অ্যান্ড লাইফ সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. শাহ এম ফারুক, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. তৈয়েবুর রহমান, স্কুল অব ফার্মেসি অ্যান্ড পাবলিক হেলথের ডিন অধ্যাপক ড. জেএমএ হান্নান ও স্কুল অব ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের অন্তর্বর্তীকালীন ডিন ড. মাহাদী হাসান।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।