ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় নগদ- এ কেনাকাটায় ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
বাণিজ্যমেলায় নগদ- এ কেনাকাটায় ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নির্দিষ্ট মার্চেন্ট থেকে বিভিন্ন পণ্য সামগ্রী নগদ- এর মাধ্যমে কেনাকাটায় গ্রাহকেরা পাচ্ছেন সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ক্যাশব্যাক। লাইফস্টাইল, হোম অ্যাপ্লায়েন্স ও রেস্টুরেন্টের মতো বিভিন্ন ক্যাটাগরিতে নগদ গ্রাহকেরা উপভোগ করতে পারছেন দারুণ এ অফার।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নগদ- এর যেকোনো গ্রাহক নির্দিষ্ট মার্চেন্ট থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ কিংবা ইউএসএসডি-এর (*১৬৭#) মাধ্যমে পেমেন্ট করলেই পাচ্ছেন এ ডিসকাউন্ট বা ক্যাশব্যাক অফারটি।  

বাণিজ্যমেলায় নগদ গ্রাহকেরা এ অফারটি উপভোগ করতে পারবেন ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত। এ অফারের আওতায় লাইফস্টাইল ক্যাটাগরিতে ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে গ্রাহকেরা পাবেন ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। পেমেন্ট করার সময় গ্রাহকেরা ডিসকাউন্টের পরিমাণ দেখতে পারবেন এবং মার্চেন্টকে কম মূল্য পরিশোধ করবেন। পাশাপাশি নগদ গ্রাহকেরা ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে একাধিকবার উপভোগ করতে পারবেন এ ডিসকাউন্ট অফারটি।

লাইফস্টাইল ক্যাটাগরিতে প্রভিডেন্স- এ মিলছে ১২ শতাংশ ক্যাশব্যাক। পাশাপাশি একই ক্যাটাগরিতে ভিশন, ওয়াকার, বেস্টবাই ও রিগ্যাল এ মিলছে ১০ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া ডেইলি শপিং থেকে এক হাজার টাকার কেনাকাটা করে নগদ গ্রাহকেরা পাচ্ছেন ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

রেস্টুরেন্টের ক্যাটাগরিতে কুপার্স ও টেস্টি ট্রিট থেকে ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন নগদ গ্রাহকেরা। পাশাপাশি হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে গাজী হোম এপ্লায়েন্স থেকে দুই হাজার টাকার কেনাকাটা করে নগদ গ্রাহকেরা পাচ্ছেন ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বাণিজ্যমেলায় অফারটি পেতে গ্রাহকের নগদ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। পাশাপাশি এ ক্যাম্পেইন চলাকালীন নির্দিষ্ট মার্চেন্টের নিজস্ব পলিসি অনুযায়ী এ ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার নিয়ে নগদ- এর চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, ‘বছরের এই একটি সময় মানুষ কেনাকাটার জন্য মুখিয়ে থাকে। সেই সময়ে আমরা এ অফার দিয়ে গ্রাহকের পাশে থাকার চেষ্টা করছি। আশা করছি গ্রাহকেরা নগদ ব্যবহারের মাধ্যমে বরাবরের মতো উপকৃত হবেন এবং অফারটি উপভোগ করবেন। ’

বাণিজ্যমেলায় নগদ- এর চলমান এ অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন নগদ- এর অফিসিয়াল ফেসবুক পেজে অথবা ওয়েবসাইটে।

পাশাপাশি ক্যাশব্যাক সম্পর্কে কোনো জটিলতা দেখা দিলে যোগাযোগ করতে পারেন নগদ- এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।

রাজধানীর পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) আয়োজিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে মাসব্যাপী।

করোনা মহামারির পর বড় পরিসর ও অধিকতর সাজসজ্জা নিয়ে শুরু হয়েছে এবারের ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।