ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডোমিনো’জ পিৎজার সবচেয়ে বড় স্টোর এখন গুলশানে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
ডোমিনো’জ পিৎজার সবচেয়ে বড় স্টোর এখন গুলশানে

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ঢাকার কেন্দ্রস্থল গুলশান-১ এ ১৩তম স্টোর উদ্বোধন করেছে।  
বুধবার (২৮ ডিসেম্বর) নতুন ওই স্টোরটির উদ্বোধন করা হয়।



এ সময় ডোমিনো’জ বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদাররা উপস্থিত ছিলেন।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনো’জ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে এবং গুলশানে আমাদের স্টোর খোলার জন্য আমরা অনেক গর্বিত। এটি ঢাকা শহরের মধ্যে আমাদের ১৩তম স্টোর ও বাংলাদেশে আমাদের সবচেয়ে বড় স্টোর। এই নতুন স্টোরটি থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই গুলশান, নিকেতন, গুদারাঘাট এবং হাতিরঝিল, বাড্ডা এবং তেজগাঁও এলাকার কিছু অংশে ডোমিনো’জ পিৎজা সরবরাহ করা হবে। ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের সবচেয়ে বড় স্টোর গুলশান-১ এ সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি।

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে।

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। এখন ডোমিনো’জ পিৎজার এই বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি গুলশান-১ আউটলেট থেকে পাওয়া যাবে।  

অল্প সময়ের মধ্যেই হট এবং ফ্রেশ ডোমিনো’জ পিৎজা পেতে চাইলে প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।

এখন ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

গুলশানসহ ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ১৩টি আউটলেট আছে, যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক এবং ইস্কাটনে অবস্থিত।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।