ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভক্তদের সঙ্গে অপো’র স্মরণীয় স্মৃতি উদযাপন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
ভক্তদের সঙ্গে অপো’র স্মরণীয় স্মৃতি উদযাপন

ঢাকা: ভক্ত-অনুরাগীদের সঙ্গে মনে রাখার মতো স্মৃতি তৈরির মাধ্যমে নিজেদের মধ্যকার সম্পর্ককে আরও গভীর ও অর্থপূর্ণ করে তোলা গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো’র এগিয়ে যাওয়ার অন্যতম মূল মন্ত্র। এ মন্ত্রেই উজ্জীবিত হয়ে এক জমজমাট আয়োজনের মাধ্যমে সম্প্রতি ও’ফ্যানস ফেস্ট উদযাপন করলো অপো।



ভক্তদের মধ্যে ‘স্মার্ট’ জীবনযাপনের অনুপ্রেরণা তৈরির লক্ষ্যে হেরিটেজ রিসোর্টে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবারের আয়োজনের থিম ছিল ‘মেকিং মেমোরিজ’ – অর্থাৎ সুখস্মৃতি তৈরি করা, আর এই আয়োজনে মজার সব গেমসের পাশাপাশি ভক্তদের জন্য ছিল অল-রাউন্ডার সাকিব আল হাসানের মতো খ্যাতনামা সেলিব্রেটিদের সঙ্গে দেখা করার অনন্য সুযোগ!

গত বছরগুলোতে দেশের স্মার্টফোন বাজারে অপো’র চাহিদা ও জনপ্রিয়তা অবিশ্বাস্য হারে বেড়েছে এবং ব্র্যান্ড হিসেবে অপো ফ্যানদের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। ভক্তদের এ অটুট ভালোবাসা আরও সাফল্যের আনন্দকে তাদের সঙ্গেই একত্রে উদযাপনের লক্ষ্যে গত মাসে অপো ও’ফ্যানস ফেস্টিভ্যাল উদ্বোধন করে।

ভক্তদের কাছে স্মরণীয় করে তোলার জন্য অপো ও’ফ্যানস ফেস্টিভ্যালে ছিল ছয়জন জনপ্রিয় সেলিব্রেটির অধীনে ছয়টি বিশেষ দল, যার প্রতিটিতে সদস্য হিসেবে ছিলেন পাঁচজন ফ্যান। ট্রু রিয়েল ফ্যানদের করা লাকি ড্রয়ের মাধ্যমে এ দলগুলো গঠন করা হয় এবং দলের সদস্যরা এক সঙ্গে বিভিন্ন খেলায় অংশ নেন।

প্রতিটি খেলায় জয়ের জন্য ভিন্ন ভিন্ন দক্ষতার প্রয়োজন ছিল। সবশেষে সর্বোচ্চ পয়েন্টধারী দল বিজয়ীর মুকুট জয় করে নেয়। বিজয়ী দলের জন্য আরও ছিল সাকিব আল হাসানের সঙ্গে একটি রোমাঞ্চকর খেলায় অংশ নেওয়ার সূবর্ণ সুযোগ। অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য অপো’র পক্ষ থেকে ছিল আকর্ষণীয় উপহার, আর বিজয়ী দলের হাতে তুলে দেওয়া হয় এক চমৎকার ট্রফি।  

এ প্রসঙ্গে অল-রাউন্ডার সাকিব আল হাসান বলেন, ‘উদ্ভাবনী শক্তির জোরে সবসময় এগিয়ে যাওয়া আর সবাইকে অনুপ্রাণিত করার দৃঢ় প্রত্যয় ধারণ করে অপো।

দূর্দান্ত এই ও’ফ্যানস ফেস্টেও এমন প্রচেষ্টাই ফুটিয়ে তুলেছে অপো, আর ভক্তরাও নিশ্চয়ই মনে রাখার মতো সেরা এক অভিজ্ঞতা লাভ করেছেন। ’

সঞ্চালকের ভূমিকায় রাফসান সাবাবের প্রাণবন্ত অংশগ্রহণ দিনব্যাপী ও’ফ্যানস ফেস্টকে মাতিয়ে রাখে। অনুষ্ঠানে অপো ফ্যানরা টয়া, নিয়ন, নোমান, শৌমি, এনায়েত আর রাফায়েতদের মতো জনপ্রিয় তারকাদের সঙ্গে আড্ডা আর সেলফি তোলার সুযোগ উপভোগ করেন। এক পর্যায়ে উপস্থিত তারকা ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা সরাসরি আলোচনায় অংশ নেন এবং ভক্তদের মধ্যে অপো’র উৎসাহ আর অনুপ্রেরণার ভূয়সী প্রশংসা করেন। দিনটিকে স্মরণীয় করে রাখতে সবশেষে ও’ফ্যানরা মাশা ইসলামের বিশেষ পরিবেশনাসহ কনসার্ট ও ডিজে শো’র তালে মেতে ওঠেন।

হেলিকপ্টারে চড়ে সাকিব আল হাসানের সরাসরি ভেন্যুতে প্রবেশ করার মূহুর্তটি অপো ও’ফ্যানস ফেস্টিভ্যালে ভক্তদের জন্য সেরা চমক ছিল। সেসঙ্গে উৎসব আনন্দে মুখরিত হওয়ার জন্য ছিল অসংখ্য গেমস আর অন্যান্য ফিচারস। ব্যবহারকারী ও ভক্তদের প্রতি নিজেদের একান্ত দায়বদ্ধতা ও কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবেই মূলত অপো এই বর্ণাঢ্য আয়োজন করে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad