ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে মিডিয়াকমের সাফল্য

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে মিডিয়াকমের সাফল্য

ঢাকা: বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড (ডিএমএ) এর ৬ষ্ঠ আসরে অনুষ্ঠানের একমাত্র ‘গ্রাঁ প্রি’ এবং সর্বোচ্চ ৩টি গোল্ডসহ মোট ১৩টি অ্যাওয়ার্ড অর্জন করলো মিডিয়াকম লিমিটেড।

‘মেড ইন বাংলাদেশ অ্যাডভার্টাইজিং’ ক্যাম্পেইন দিয়ে এ বছরই নিজেদের ২৫ বছর পূর্তি উদযাপন করছে স্কয়ার গ্রুপের এই বিজ্ঞাপনী সংস্থাটি।

এ বছরের আগস্টে অনুষ্ঠিত বিজ্ঞাপন শিল্পে দেশের সবচেয়ে বড় অ্যাওয়ার্ড প্রোগ্রাম কমওয়ার্ড-এর আসরেও মিডিয়াকম অর্জন করেছিল দ্বিতীয় সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড।

মিডিয়াকম লিমিটেডের ১৩টি অ্যাওয়ার্ডের মধ্যে রয়েছে বছরের সবচেয়ে দর্শকনন্দিত এবং ব্যবসাসফল চলচ্চিত্র ‘হাওয়া’র কমিউনিকেশন পার্টনার হিসেবে যৌথভাবে অর্জন করা এবারের একমাত্র গ্রাঁ প্রি, দুটি গোল্ড ও দুটি ব্রোঞ্জসহ মোট ৫টি অ্যাওয়ার্ড। এছাড়াও সেনোরা‘র ‘নট জাস্ট আ স্যানিটারি ন্যাপকিন’ ক্যাম্পেইনের জন্য একটি গোল্ড ও তিনটি ব্রোঞ্জ, রাঁধুনী ও জিরোক্যাল-এর জন্য একটি করে সিলভার এবং সেপনিল ও বাংলালিংকের টফি’র জন্য একটি করে ব্রোঞ্জ অর্জন করেছে মিডিয়াকম।

মিডিয়াকমের এ সাফল্যে প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু বলেন, বিজ্ঞাপন জগতের অন্যান্য ধারায় সুনাম অর্জনের পাশাপাশি যুগের সাথে তাল মিলিয়ে ডিজিটাল মার্কেটিং-এর জগতেও যে মিডিয়াকম এগিয়ে যাচ্ছে, এ সাফল্য তারই প্রমাণ। আত্মতুষ্টিতে না ভুগে আরও বড় সাফল্য অর্জনের জন্য অনুপ্রেরণা যোগাবে এই স্বীকৃতি।

১৭ ডিসেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলের গ্র্যান্ড বলরুমে দেশের ডিজিটাল মার্কেটিং জগতের সবচেয়ে সম্মানজনক এ অ্যাওয়ার্ডে ২১টি ক্যাটাগরিতে, ১,০০০টিরও বেশি নমিনেশনের মধ্য থেকে গ্রাঁ প্রি, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ, এই ৪টি র‌্যাংকে মোট ১২৪টি অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।