ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার টিভি কিনে কাতার ভ্রমণের টিকিট পেলেন অজিফা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
মিনিস্টার টিভি কিনে কাতার ভ্রমণের টিকিট পেলেন অজিফা

ঢাকা: বিশ্বকাপের জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। সেই জ্বরের হাওয়া লেগেছে মিনিস্টার এর পণ্য বিক্রিতেও।

বিশ্বকাপ উপলক্ষে মিনিস্টারে চলছে ‘দেশ কাঁপানো অফার’। সেই দেশ কাঁপানো অফারে মিনিস্টার ৪৩ গুগুল ভয়েস কন্ট্রোল টিভি কিনে কাতার ভ্রমণের এয়ার টিকিট পেলেন সাভার হেমায়েতপুরের মোছা. অজিফা খাতুন। সম্প্রতি সাভারস্থ হেমায়েতপুর থেকে টিভি কিনে এ অফার জিতে নিয়েছেন তিনি। অজিফা খাতুন জামুর, হৃষিপাড়া, হেমায়েতপুরের বাসিন্দা।

বিশ্বকাপে ‘দেশ কাঁপানো অফার’ উপলক্ষে মিনিস্টারের যে কোনো পণ্য কিনলে গ্রাহক পাচ্ছেন বিশেষ স্ক্র্যাচ কার্ড, যা ঘষে পেতে পারেন কাতার ভ্রমণের এয়ার টিকিট। এছাড়াও ১০০% পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সিসহ নিশ্চিত আকর্ষণীয় উপহার।  

মিনিস্টারের এই অবিশ্বাস্য পুরস্কার পেয়ে তিনি অত্যন্ত খুশি। মিনিস্টার মাইওয়ান গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, ‘আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আমি কাতার যাওয়ার এয়ার টিকিট পুরস্কার পেয়েছি। নিজের কাছে পুরো ঘটনাটা স্বপ্নের মতো মনে হচ্ছে। এর আগে অনেকে অনেক অফারের কথা বলত কিন্তু বিশ্বাস করিনি। নিজে পেয়ে এখন বিশ্বাস হচ্ছে। ধন্যবাদ মিনিস্টার গ্রুপকে এমন অফারের ব্যবস্থা রাখার জন্য। ’

এদিকে, এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে যে কোনো পণ্য। তাছাড়া আছে পুরোনো দিলে নতুন মেলে অফার। যে কোনো পুরোনো এসি বদলে মিনিস্টারের এসি নিলে গ্রাহক পাচ্ছেন ৩০% মূল্যছাড়!

ঘরে বসে মিনিস্টারের পণ্য পেতে ভিজিট করুন https://ministerbd.net ওয়েবসাইটে অথবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলে পণ্য বাসায় পৌঁছে যাবে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।