ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা অনুষ্ঠান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা অনুষ্ঠান

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শুক্রবার (১৬ ডিসেম্বর) ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।  

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডিরেক্টের মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।  

অনুষ্ঠানে ব্যাংকের ডিরেক্টর প্রফেসর মো. কামাল উদ্দিন, সৈয়দ আবু আসাদ, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম ও খুরশীদ-উল-আলম, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জে কিউ এম হাবিবুল্লাহসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন।  

দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মাদ আব্দুস সামাদ। এ উপলক্ষে ১৫ ডিসেম্বর ব্যাংকের জোন অফিসসমূহ এবং সব শাখা ও উপ-শাখায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।