ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিডিওয়াইইএ-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বিডিওয়াইইএ-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সম্প্রতি হোটেল দ্য ওয়েষ্টিনে সম্পন্ন হলো বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিডিওয়াইইএ)-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা।  

বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট সালাউদ্দিন আলমগীর, সিআইপির সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্যসহ অন্যান্য সাধারণ সদস্যরা।

প্রতি এক বছর পর বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশনের (বিডিওয়াইইএ) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং এ সভায় বিডিওয়াইইএ-এর সদস্যদের শৃঙ্খলা ও স্বার্থ সংশ্লিষ্ট সকল বিষয়, কোভিড-১৯ পরবর্তী ও বর্তমান বৈশ্বিক অর্থনীতিতে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব ও এর সার্বিক মন্দা পরিস্থিতি নিয়ে আলোচনা হয় এবং সেইসঙ্গে এসোসিয়েশনের বর্তমান ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বিষয়ে গঠনমূলক আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

সালাউদ্দিন আলমগীর দেশের অন্যতম প্রধান গ্রুপ অব কোম্পানীজ লাবিব গ্রুপের চেয়ারম্যান এবং দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট।  

বিডিওয়াইইএ-এর প্রেসিডেন্ট হিসেবে সালাউদ্দিন আলমগীর অত্যন্ত সফলভাবে এর উন্নয়নমূলক কার্যক্রমসহ অন্যান্য দায়িত্ব পালন করে আসছেন এবং এ সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তিনি পুনঃরায় আগামী দুই বছরের জন্য বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।