ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ লাভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ লাভ

যুক্তরাজ্যভিত্তিক ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স হাউজ ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল ফিন্যান্সিয়াল অ্যানালিটিকার দেয়া ‘আইআরবিএ এক্সিলেন্স অ্যাওয়ার্ড ফর ইসলামিক রিটেইল ব্যাংকিং ইন বাংলাদেশ-২০২২’ অর্জন করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড।

সম্প্রতি ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত ৮ম ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ডস এন্ড সামিট-২০২২ অনুষ্ঠানে সোশ্যাল ইসলামী ব্যাংককে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বিশ্বব্যাপী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের ইসলামিক ব্যাংকিংয়ে দক্ষতা ও কর্মক্ষমতা বিশ্লেষণ করে এবং ইসলামিক রিটেইল ব্যাংকিং-এর উন্নয়ন, প্রবৃদ্ধি এবং সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে এই মর্যাদাপূর্ণ পুরষ্কার দেওয়া হয়।  

ক্যামব্রিজ ইনস্টিটিউট অব ইসলামিক ফাইন্যান্স কর্তৃক মার্কিন যুক্তরাষ্ট্র, এশিয়া এবং আফ্রিকার ইসলামী ব্যাংক এবং রিটেইল আর্থিক প্রতিষ্ঠানগুলোর বৈশ্বিক র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।