ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

টেকেরহাটে ওয়ান ব্যাংকের ১০৮তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
টেকেরহাটে ওয়ান ব্যাংকের ১০৮তম শাখা উদ্বোধন

ঢাকা: মাদারীপুরের টেকেরহাটে ওয়ান ব্যাংক লিমিটেডের ১০৮তম শাখার উদ্বোধন করেছেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান। গত রোববার (১১ নভেম্বর) এ শাখার উদ্বোধন করেন তিনি।

 

শাখা উদ্বোধনকালে তিনি দৃঢ়তার সঙ্গে ব্যক্ত করেন, একটি আধুনিক-প্রগতিশীল ও গ্রাহকবান্ধব ব্যাংকিং প্রতিষ্ঠানের কাছে গ্রাহকরা যা প্রত্যাশা করেন ওয়ান ব্যাংক সেসব প্রত্যাশা পূরণে সমর্থ হবে। আমরা বিশ্বাস করি যে, আধুনিক ও শারিয়াহভিত্তিক ইসলামি ব্যাংকিং সেবা দিয়ে ওয়ান ব্যাংক গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজনগুলো মেটাতে ও আপনাদের সন্তুষ্ট করতে পারবে।

শহীদুল্লাহ খান বলেন, অত্র এলাকার গ্রাহকরা তাদের সব আর্থিক লেনদেন পরিচালনার ব্যবস্থা আরও নিপুণ ও সহজতর করার দায়িত্ব এখন থেকে ওয়ান ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ কর্মীদের ওপর ছেড়ে দিতে পারেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ্, পরিচালক শওকত জামান, স্বতন্ত্র পরিচালক সাবেক নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অত্র এলাকার বিশিষ্ট ব্যবসায়ী-গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।