ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হলেন শাকিলা আশরাফ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হলেন শাকিলা আশরাফ

ঢাকা: ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন শাকিলা আশরাফ।

জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম জয়িতা পুরস্কার দেওয়া হয়।

বিগত ৩৩ বছর থেকে সফল নারী উদ্যোক্তা শাকিলা আশরাফ এ পুরস্কার অর্জন করেন।

গত শুক্রবার (৯ ডিসেম্বর) জামালপুরের জেলা প্রশাসক শ্রাবন্তী রায় ও পুলিশ সুপার নাছির উদ্দিনের হাত থেকে তিনি এ পুরস্কার গ্রহণ করেন।  

সামাজিক বিভিন্ন বাধা-বিপত্তি পেরিয়ে দীর্ঘ সংগ্রামের মধ্য দিয়ে এগিয়ে যাওয়া নারীদের স্বীকৃতস্বরূপ এ পুরস্কার দেওয়া হয়। মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে দেশব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ থেকে ৩৩ বছর আগে সামাজিক বিভিন্ন বাধা বিপত্তি, ধর্মীয় কুসংস্কারকে উপেক্ষা করে কঠোর সংগ্রামে লিপ্ত হন শাকিলা আশরাফ। জামালপুর জেলায় প্রথম বিউটি পার্লার এবং ফাস্ট ফুড সপ প্রতিষ্ঠা করে তিনি অসামান্য অবদান রাখেন। অদম্য এ পরিশ্রমের ফলই এ জয়িতা পুরস্কার অর্জন।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।