ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

বেরোবিতে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫০০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
বেরোবিতে চাকরির সুযোগ, বেতন স্কেল ৫০০০০

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক গ্রেডে শিক্ষক নিয়োগ দেবে।

আগ্রহীদের আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

যেসব পদে লোকবল নেওয়া হবে : পদার্থবিজ্ঞান বিভাগে ১ জন অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগে সহযোগী অধ্যাপক ১ জন, লোক প্রশাসন বিভাগে সহযোগী অধ্যাপক ২ জন ও ইংরেজি বিভাগে সহযোগী অধ্যাপক ১জন নেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা :  অধ্যাপক পদের জন্য বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড ৩) ও সহযোগী অধ্যাপক পদের জন্য ৫০,০০০-৭১,২০০ টাকা (গ্রেড ৪)।

আবেদনের নিয়ম: বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে আবেদন করার শর্ত ও আবেদন ফরম পাওয়া যাবে। রেজিস্ট্রার অফিস থেকে সরাসরি বা ডাকযোগে ফরম জমা দেওয়া যাবে।  

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১৪ সেট আবেদন ফরম জমা দিতে হবে। প্রতি সেট আবেদন ফরমের সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি এবং চারিত্রিক সনদপত্র সংযুক্ত করে ডাকযোগে অথবা হাতে হাতে রেজিস্ট্রার শাখায় জমা দিতে হবে।

আবেদন ফি: আবেদন ফরমের সঙ্গে রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যলয়, রংপুরের অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার পাঠানোর রশিদ সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময় : ২২ নভেম্বর, ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ২ নভেম্বর, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।