ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

দুই লাখের বেশি বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
দুই লাখের বেশি বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি জেন্ডার অ্যান্ড ইনক্লুশন অ্যাডভাইজার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: জেন্ডার অ্যান্ড ইনক্লুশন অ্যাডভাইজার

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বা সোশ্যাল ওয়েলফেয়ার বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জেন্ডার বিষয়ে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাজেট ও মিল প্ল্যান জানতে হবে। প্রোগ্রামের ডিজাইন করা ও বিষয়ভিত্তিক বিশ্লেষণে অভিজ্ঞ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৪ সালের ৩০ এপ্রিল পর্যন্ত)

কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস, ঢাকা

বেতন: মাসিক বেতন ১,৬৯,৭৬০ থেকে ২,১২,২০০ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের চিকিৎসা সুবিধা, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ছুটি ও ইনস্যুরেন্স সুবিধা আছে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now -এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৩ জুলাই ২০২২

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।