ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিদেশি ব্যাংকে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
বিদেশি ব্যাংকে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে কোরিয়া ভিত্তিক ব্যাংক উরি ব্যাংক। প্রতিষ্ঠানটি তাদের রিলেশনশিপ বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : রিলেশনশিপ ম্যানেজার। পদের সংখ্যা : উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে মাস্টার্স পাস। একাডেমিক ভালো ফলাফল থাকতে হবে। সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ কোর্স সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া হবে।

সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এরমধ্যে ৫ বছর যেকোনো ব্যাংকে বিজনেস ডেভেলপমেন্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

যোগাযোগ দক্ষতা, ইন্টারপারসোনাল স্কিল ও নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে বছরে দুইটি বোনাসসহ অন্যান্য-সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের একটি সিভি, সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের এক কপি রঙিন ছবিসহ সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে প্রধান, মানবসম্পদ বিভাগ, উরি ব্যাংক, সুভাস্তু ইমাম স্কয়ার (দ্বিতীয় তলা), ৬৫ গুলশান অ্যাভিনিউ, গুলশান, ঢাকা-১২১২, বাংলাদেশ- এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ৫ মে, ২০২২

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।