ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

এফএমসিজি এইচআর সোসাইটির কেপিআই বিষয়ক কর্মশালা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
এফএমসিজি এইচআর সোসাইটির কেপিআই বিষয়ক কর্মশালা

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির আয়োজনে '‌কি পারফরমেন্স ইনডিকেটর (কেপিআই) বেজড পারফরমেন্স ম্যানেজমেন্ট সিস্টেম' বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত কর্মশালায় দেশের বিভিন্ন স্বনামধন্য কোম্পানির মানব সম্পদ বিভাগের কর্মকর্তা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন দেশের অন্যতম সার্টিফাইড কেপিআই প্রফেশনাল রুপক নাসরুল্লাহ জাইদি।

কর্মক্ষেত্রে লক্ষ্য এবং সাফল্য অর্জনে প্রধান প্রধান ক্ষেত্রসমূহ চিহ্নিত করে এ সম্পর্কিত বিভিন্ন কৌশলগুলো তুলে ধরেন তিনি।

কর্মশালার সভাপতি এবং এফএমসিজি এইচআর সোসাইটির প্রেসিডেন্ট রাশেদুল হাসনাত বলেন, 'বাংলাদেশের বড় একটি শিল্প সেক্টর হলো এফ এম সি জি ইন্ডাস্ট্রি। এই সেক্টরের উন্নয়নে এখানে কর্মরত মানব সম্পদ প্রফেশনালদের নিয়ে এগিয়ে যেতে হবে। প্রফেশনাল নেটওয়ার্ক এবং এ জাতীয় কর্মশালার মাধ্যমে ব্যক্তি এবং কোম্পানির ডেভেলপমেন্ট নিশ্চিত করতে চান বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসএইচআরএম এর প্রেসিডেন্ট মাশেকুর রহমান খানসহ এক্সিকিউটিভ কমিটির পাঁচ সদস্য এবং বাংলাদেশ সোসাইটি ফর অ্যাপরেল এইচ আর প্রফেশনালের জি.এস সিরাজুল আজাদসহ প্রমুখ।

উপস্থিত ছিলেন সোসাইটির ট্রেনিং ও ডেভেলপমেন্ট কমিটির কনভেনর ও জি.এস মোঃ তাবছির রাজিব, ভাইস প্রেসিডেন্ট রেজাউল হোসেন, ট্রেজারার মানিক চক্রবর্তীসহ এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দ।

কর্মশালাটি সঞ্চালনা করেন বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির জয়েন্ট সেক্রেটারি কাইয়্যুম ইসলাম সোহেল। কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদানের করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
আরআআ/এডিবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।