ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

একশনএইড নেবে নারী কর্মী, বেতন ১ লাখ ১৫ হাজার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
একশনএইড নেবে নারী কর্মী, বেতন ১ লাখ ১৫ হাজার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কক্সবাজারে হেলথ অ্যান্ড জেন্ডার সাপোর্ট প্রকল্পে নারী কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী নারী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: সিনিয়র অফিসার–মেন্টাল হেলথ অ্যান্ড সাইকোসোশ্যাল সাপোর্ট সার্ভিসেস
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। মেন্টাল হেলথ ও সাইকোসোশ্যাল সাপোর্টে ফিল্ডে অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে। রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকলে অভিজ্ঞতা ও দক্ষতা শিথিলযোগ্য। জিবিভি প্রিভেনশন অ্যান্ড রেসপন্সে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে নারীদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ প্রদানের দক্ষতা থাকতে হবে। স্থানীয় ভাষা জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ১,১৫,২৮১ টাকা। এর সঙ্গে মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২২ মার্চ ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।