ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নারায়ণগঞ্জ পেপার মিলে জনবল নেবে বসুন্ধরা 

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
নারায়ণগঞ্জ পেপার মিলে জনবল নেবে বসুন্ধরা  বসুন্ধরা পেপার মিলস

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রতিষ্ঠানটির নতুন এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

এ নিয়োগে নির্বাচিত প্রার্থীরা প্রতিষ্ঠানটির নারায়ণগঞ্জের পেপার মিলে নিয়োগ পাবেন।

পদের নাম: সহকারী এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ (ফিনিশিং ও ওয়ারহাউস)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি।

কাজের ধরন: রিম এবং রোল ফিনিশিং সম্পর্কিত সমস্যাগুলো দেখে তা সমাধানে উদ্যোগী হওয়া। সরবরাহের জন্য প্রস্তুত পণ্যগুলো পর্যবেক্ষণ করা। প্রয়োজন অনুযায়ী কাগজ কাটা এবং শেষ করার জন্য প্রতিদিনের প্রোগ্রাম তৈরি করা। স্টক রেজিস্টার বজায় রাখা এবং নিয়মিত স্টক রিপোর্ট প্রস্তুত করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ২৫ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।
প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ২-৪ বছরের অভিজ্ঞতা। প্রার্থীকে গুদামের পণ্য রক্ষণাবেক্ষণ, ফিনিশিং, ইনভেন্টরি/স্টোর ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। ম্যানুফ্যাকচারিংয়ে দক্ষ হতে হবে। প্রার্থীদের অবশ্যই স্মার্ট, গতিশীল এবং পরিশ্রমী হতে হবে।
নিয়োগের স্থান: নারায়ণগঞ্জ।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, বীমা, দুপুরের খাবার সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।  
আবেদনের শেষ তারিখ: ৩০ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।