ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

লোক নেবে ওয়াটারএইড বাংলাদেশ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
লোক নেবে ওয়াটারএইড বাংলাদেশ

ঢাকা: আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে একটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রকল্প সমন্বয়কারী। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল সায়েন্স, সোশ্যাল সায়েন্স, ডেভেলপমেন্ট স্টাডিজ বা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।

কাজের ধরন: প্রতিষ্ঠানটির জন্য পরিকল্পনা গ্রহণ ও কর্মসূচি বাস্তবায়ন করা। সময় মতো, বাজেটে এবং বাস্তবায়ন পরিকল্পনার মাধ্যমে মানসম্পন্ন প্রোগ্রাম সরবরাহের জন্য সামগ্রিক জবাবদিহিতা নিশ্চিত করা। সংশ্লিষ্ট প্রকল্প এলাকায় নেটওয়ার্কিং এবং জোট বিল্ডিং উকিল/সুবিধা নিশ্চিত করা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ ২০২৬ সালের ৩১ মার্চ পর্যন্ত। কাজের সময়: সপ্তাহে ৫ দিন। ন্যূনতম ৩৭.৫ ঘণ্টা।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা। যার মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ০৫ বছরের প্রকল্প পরিচালনার অভিজ্ঞতা। পাবলিক সার্ভিস প্রোভাইডার, বেসরকারি সেক্টর এবং সিটি কর্পোরেশনের সাথে কাজ করার অভিজ্ঞতা। বাংলা ও ইংরেজি উভয় ভাষায় চমৎকার উপস্থাপনা, সুবিধা, যোগাযোগ এবং লেখার দক্ষতা।

নিয়োগের স্থান: ঢাকা।

বেতন: নির্বাচিত প্রার্থীদের জন্য আকর্ষণীয় বেতন প্যাকেজের ব্যবস্থা রয়েছে। সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ফেস্টিভ্যাল বোনাস, নিজের জন্য জীবন বীমা, প্রার্থীর, স্ত্রী ও সন্তানদের জন্য স্বাস্থ্য বীমা প্রকল্প, পলিসি বিধান অনুযায়ী সেল ফোন ভাতা ইত্যাদি।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। আবেদনের শেষ তারিখ: ১৯ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।