ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আকর্ষণীয় বেতনে অ্যাকশনএইড বাংলাদেশে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
আকর্ষণীয় বেতনে অ্যাকশনএইড বাংলাদেশে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে অফিসার পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের আবেদন করতে হবে।

পদের নাম: অফিসার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: আইন, মানবাধিকার, আন্তর্জাতিক সম্পর্ক, শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন, জেন্ডার স্টাডিজ, ডেভেলপমেন্ট স্টাডিজ বা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি।

কাজের ধরন: সেফগার্ডিং এবং অ্যাসিউরেন্সের কাজ করতে হবে। এই কাজের মধ্যে রয়েছে প্রতিষ্ঠানের স্টাফ এবং তারা যে সম্প্রদায়গুলোকে সেবা দেয় তাদের জন্য একটি নিরাপদ পরিবেশ তৈরি করা। যৌন হয়রানি, শোষণ এবং অপব্যবহার থেকে সুরক্ষা নিশ্চিত করা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীকে সংশ্লিষ্ট কাজে ২-৩ বছরের অভিজ্ঞ হতে হবে। বিশেষ করে আন্তর্জাতিক উন্নয়ন বা মানবাধিকার সংস্থার সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এসব প্রতিষ্ঠানে সুরক্ষা, শিশু সুরক্ষা বা কেস ম্যানেজমেন্টে পূর্ব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগের স্থান: কক্সবাজার।

বেতন: ৭৩,৪৩১ টাকা (মাসিক)। সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, কর্মীদের জন্য মেডিকেল বীমা, গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স, মোবাইল এবং ইন্টারনেট ভাতা ইত্যাদি।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ১৬ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।