ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ম্যানেজার নিয়োগ দেবে প্রাণ গ্রুপ, ভ্রমণের আগ্রহ থাকতে হবে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
ম্যানেজার নিয়োগ দেবে প্রাণ গ্রুপ, ভ্রমণের আগ্রহ থাকতে হবে

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। মোটরসাইকেল চালনায় দক্ষ ও ভ্রমণে আগ্রহী কর্মী নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

নির্বাচিত প্রার্থীদের দেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

পদের নাশ: সহকারী টেরিটরি সেলস ম্যানেজার। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য পাবলিক বিশ্ববিদ্যালয়/বেসরকারি বিশ্ববিদ্যালয়/জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে বিবিএ/এমবিএ ডিগ্রি।

কাজের ধরন: সংশ্লিষ্ট সুপারভাইজারকে সহায়তা করা। এর পাশাপাশি এসআরের সাথেও কাজ করা। প্রতিষ্ঠানের প্রতিযোগীদের কার্যকলাপ নিরীক্ষণ এবং সেই অনুযায়ী রিপোর্ট করা। পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ২৩-৩০ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: চমৎকার যোগাযোগ দক্ষতা। লক্ষ্য অর্জনের ক্ষেত্রে অবিচল থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে ভালো কম্পিউটার জ্ঞান থাকতে হবে। মোটরবাইক চালানোর ক্ষমতা ও ইচ্ছা থাকতে হবে। ব্যাপকভাবে ভ্রমণে আগ্রহী হতে হবে।

নিয়োগের স্থান: দেশের যেকোনো জায়গা।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস, মাসিক সেলস কমিশন। এছাড়া কোম্পানির নীতি অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ০১ সেপ্টেম্বর, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।