ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জনবল নিয়োগ দিচ্ছে আনোয়ার গ্রুপ, লাগবে স্নাতক পাস

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
জনবল নিয়োগ দিচ্ছে আনোয়ার গ্রুপ, লাগবে স্নাতক পাস ফাইল ছবি

আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।


পদের নাম: এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ (সেলস অ্যান্ড মার্কেটিং)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি।

কাজের ধরন: প্রতিষ্ঠানটির সিমেন্টের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন করা। নিয়মিত বাজারগুলোতে বিক্রয় বাড়ানোর পাশাপাশি নতুন নতুন বাজার সৃষ্টিতে কাজ করা। প্রতিষ্ঠানটির নির্ধারিত জেলাগুলোতে একটি শক্তিশালী ডিলার নেটওয়ার্ক তৈরি করা। সিমেন্টের বিক্রয় বাড়ানোর জন্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নেওয়া।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ২৪-৩২ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।  

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সক্রিয় এবং চাপের মধ্যে কাজ করার মানসিকতা থাকতে হবে। চমৎকার উপস্থাপনা এবং বিশ্লেষণাত্মক দক্ষতা থাকতে হবে। বাংলাদেশের যেকোনো জায়গায় ভ্রমণের ইচ্ছা থাকতে হবে।

নিয়োগের স্থান: বাংলাদেশের যেকোনো জায়গায়।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস, দৈনিক ভাতা, প্রশিক্ষণ সুবিধা।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।