ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগ চলছে

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগ চলছে

ঢাকা: আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: হেড অব আইসিএএম (ইনফ্লুয়েন্সিং, কমিউনিকেশনস, অ্যাডভোকেসি অ্যান্ড মিডিয়া)। পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: গণযোগাযোগ, আন্তর্জাতিক সম্পর্ক, সাংবাদিকতা, ডেভেলপমেন্ট স্টাডিজ, অ্যাডভার্টাইজিং, ব্র্যান্ড ম্যানেজমেন্ট, বিহেভিয়ারাল কমিউনিকেশনস বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কোনো আন্তর্জাতিক সংস্থায় নেতৃত্বের সমপদে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চ, অ্যাডভোকেসি/অ্যাকটিভিজম ও প্রোগ্রাম ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে।

অসমতা ও টেকসই উন্নয়ন বিষয়ে দেশি ও বিদেশি নীতি সম্পর্কে জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা। কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা। বেতন: বছরে (১৩ মাস) বেতন ২৩,৩৪,৬০৪ টাকা।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের jobs.oxfam.org.uk/vacancy/head-of-icam-influencing-communications-advocacy--media-int9704/19587/description/ এই লিংকে গিয়ে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৮ জুলাই ২০২৩।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।