ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

উচ্চ বেতনে ওয়াটারএইডে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
উচ্চ বেতনে ওয়াটারএইডে চাকরি

ঢাকা: আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার—ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১। যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল/ এনভায়রনমেন্টাল/ ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে।

এসব বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। আরবান ওয়াশ বা উন্নয়ন খাতে প্রকৌশলী হিসেবে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

উন্নয়নশীল দেশগুলোতে ওয়াটার, স্যানিটেশন অ্যান্ড হাইজিন এডুকেশন নিয়ে কারিগরি, সামাজিক এবং প্রাতিষ্ঠানিক বিষয়গুলো নিয়ে জানাশোনা থাকতে হবে। প্রকল্প পরিকল্পনা, বাজেট ও বাস্তবায়নে অভিজ্ঞ হতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে।

কম্পিউটার চালনায় দক্ষতাসহ অ্যানালিটিকাল সফটওয়্যার যেমন সিএডি, জিআইএসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬১,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবনবীমা, স্বামী/স্ত্রী-সন্তানের চিকিৎসা সুবিধাসহ মুঠোফোন বিল দেওয়া হবে। সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের এই recruit.wateraidbd.org:99/home/jobdetails/14 লিংকে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২ জুলাই ২০২৩

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।