ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

বিআইআইএসএসে নবম গ্রেডে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
বিআইআইএসএসে নবম গ্রেডে চাকরির সুযোগ

বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ (বিআইআইএসএস) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে নবম গ্রেডে একজন গবেষণা কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের সরাসরি/ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।
•    পদের নাম: গবেষণা কর্মকর্তা
পদসংখ্যা: ১
যোগ্যতা: আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি এবং অন্যান্য পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ থাকতে হবে। অভিজ্ঞ বা পিএইচডি ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়সসীমা: ২০২৩ সালের ২৬ জুন বয়স ১৮ থেকে ৩০ বছর
বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র সরাসরি/ ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, জন্মনিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, নাগরিকত্ব সনদ, সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, সদ্য তোলা সত্যায়িত তিন কপি পাসপোর্ট আকারের ছবি ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে নেওয়া চারিত্রিক সনদ সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাপরিচালক, বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ, ১/৪৬, পুরাতন এলিফ্যান্ট রোড, রমনা, ঢাকা–১০০০।

আবেদনের শেষ সময়: ২৬ জুন ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।