ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

বইমেলায় জবির ৩টি বইয়ের মোড়ক উন্মোচন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
বইমেলায় জবির ৩টি বইয়ের মোড়ক উন্মোচন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): অমর একুশে বই মেলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর প্রকাশিত নতুন তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় বাংলা একাডেমির নজরুল মঞ্চে বইগুলোর মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফারহানা জামান রচিত ‘সোশ্যাল ডাইনামিকস অব সলিনিটি প্রবলেমস অ্যান্ড প্রসপেক্টসিন কোস্টাল বাংলাদেশ’ একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. আয়েশা সিদ্দিকা ডেইজী রচিত ‘দ্যা সুইপার  কমিউনিটি ইন বাংলাদেশ’ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. ময়নুল হক রচিত ‘মিসারিং ডেমোক্রেটিক কনস্যুলিডেশন’ গ্রন্থ তিনটির মোড়ক উন্মোচন করা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ও পাণ্ডুলিপি মুদ্রণ কমিটির আহ্বায়ক ড. মিল্টন বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, প্রক্টর ড. মোস্তফা কামাল, সহকারী প্রক্টর, কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa