ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

মেলার ২৭তম দিনে তথ্যমন্ত্রীর বই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
মেলার ২৭তম দিনে তথ্যমন্ত্রীর বই বইমেলার ২৭তম দিনে এসেছে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বই

অমর একুশে গ্রন্থমেলা থেকে: বইমেলার ২৭তম দিনে এসেছে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বই ‘গণমাধ্যম, গণতন্ত্র ও সাংবাদিকতা প্রেক্ষিত: বাংলাদেশ’।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে মেলার সোহরাওয়ার্দী অংশে অন্যপ্রকাশের সামনে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়। মন্ত্রীর বক্তৃতার সংকলন স্থান পেয়েছে বইটিতে।

হাসানুল হক ইনু ছাড়াও এসময় উপস্থিত ছিলেন ড. আনোয়ার হোসেন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, পিআইডির মহাপরিচালক শাহ আলমগীর, ডা. অরূপ রতন চৌধুরী, বইটির প্রকাশক জ্ঞান ও সৃজনশীল প্রকাশনীর সভাপতি ও অন্যপ্রকাশের স্বত্ত্বাধিকারী মাজহারুল ইসলাম।

এদিন মেলায় এসেছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী।

শিশুসাহিত্য পুরস্কার ঘোষণা
মেলায় ‘এসিআই ফান কেক আনন্দ আলো শিশুসাহিত্য’ পুরস্কার প্রাপ্ত লেখকদের নাম ঘোষণা করা হয়েছে।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- অনন্যা থেকে প্রকাশিত ‘রাতদুপুরে’ গ্রন্থের জন্য ইমদাদুল হক মিলন, আলোঘর থেকে প্রকাশিত ‘দ্বীপের নাম জলপায়রা’ গ্রন্থের জন্য আলী ইমাম ও রাতুল গ্রন্থ প্রকাশ থেকে প্রকাশিত ‘মজার পড়া ৫০ ছড়া’ গ্রন্থের জন্য সোহেল মল্লিক।
 
একুশে বইমেলায় চ্যানেল আইয়ের বইমেলা সরাসরি অনুষ্ঠানে পুরস্কার ঘোষণা করেন আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান।
 
বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এমআইএইচ/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa