ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বইমেলা

বইমেলায় সাইফুল ইসলাম জুয়েলের ২ বই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
বইমেলায় সাইফুল ইসলাম জুয়েলের ২ বই সাইফুল ইসলাম জুয়েলের দুই বই ‘দূর দ্বীপবাসিনী’ ও ‘এলিয়েন ভূত’

ঢাকা: অমর একুশে গ্রন্থমেলায় এসেছে তরুণ লেখক সাইফুল ইসলাম জুয়েলের দু’টি বই। বই দু’টি হচ্ছে রোমান্টিক উপন্যাস ‘দূর দ্বীপবাসিনী’ ও শিশুতোষ ভূতের গল্পের বই ‘এলিয়েন ভূত’।

‘দূর দ্বীপবাসিনী’ বইটির প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ। এনেছে অনিন্দ্য প্রকাশ।

১২৮ পৃষ্ঠার বইটির মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। রোমাঞ্চকর ও রোমান্টিক ধাঁচের এ বইটির পাওয়া যাবে বইমেলার ৪৫৬-৪৫৯ নম্বর স্টলে।

‘এলিয়েন ভূত’ এর প্রকাশক দেশ পাবলিকেশন্স। মেলায় পাওয়া যাবে ৫০২-৫০৩ নং স্টলে। সোহেল আশরাফের প্রচ্ছদে এবং রবিউল ইসলাম সুমনের অলঙ্করণে ২৪ পৃষ্ঠার বইটির মূল্য ১০০ টাকা।

সাইফুল ইসলাম জুয়েল ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটে অধ্যয়নরত। গল্প, উপন্যাস ছাড়াও রম্যজগতে তার দখল রয়েছে। দৈনিক ইত্তেফাকের ফান সাপ্লিমেন্ট ‘ঠাট্টা’র বিভাগীয় সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।  

এর আগে লেখকের ৬টি বই প্রকাশ হয়। সেগুলো হলো- বৃত্তের ভেতর বাহির, ভালোবাসি বলেই, তপুর গোয়েন্দাগিরি, প্রেম বালিকা, কোথায় খুঁজি তারে এবং তপুর গোয়েন্দাগিরি-২ : হিরামন পাহাড়ের রহস্য।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
এসকেবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa