ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

ভয় পেতে চাইলে ‘রাতে বিপদ’

সিনিয়র নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
ভয় পেতে চাইলে ‘রাতে বিপদ’

বইমেলা থেকে: অলৌকিক, ভুতুড়ে ঘটনা মানুষকে আকর্ষণ করে বরাবরই। আর তাই পৃথিবীর বিভিন্ন দেশের নানা ধরনের ভুতুড়ে, ব্যাখ্যাতীত ১৬টি ভয়ের কাহিনী নিয়ে প্রকাশনা সংস্থা ঐতিহ্য প্রকাশ করেছে ‘রাতে বিপদ’ বইটি।

লিখেছেন ইশতিয়াক হাসান। ‘হরর জার্নাল’ সিরিজের এটি প্রথম বই।
বইটি সম্পর্কে জানতে চাইলে লেখক বলেন, কাহিনীগুলো পড়ে কখনো আতংকিত হবেন, কখনো আবার চমকে উঠবেন। ভয়ে গায়ে কাঁটা দেবে যখন জানবেন এগুলো নিছক গল্প নয়, বরং সত্য ঘটনা অবলম্বনে লেখা।
 
পৃথিবীর বিভিন্ন দেশে ঘটা নানা ধরনের ভুতুড়ে ও ব্যাখ্যাতীত ষোলোটি কাহিনী স্থান পেয়েছে বইটিতে।
 
ইশতিয়াক হাসানের দাবি, প্রচুর বিদেশি ম্যাগাজিন, বই ও ওয়েবসাইট ঘেঁটে তৈরি করা হয়েছে ‘রাতে বপদ’ বইটি।
 
বেইচিমো জাহাজটা পরিত্যক্ত হওয়ার পর কেন হঠাৎ হঠাৎ সাগরে ভেসে বেড়াতে দেখা যায় ওটাকে? নাবিকবিহীন জাহাজটি তবে চালায় কে? আর অনেক চেষ্টা করেও কেউ এর ধারেই বা ভীড়তে পারে না কেন? তবে কি অতিপ্রাকৃত শক্তি পরিচালিত করছে একে?
 
আয়ারল্যান্ডের এক দুর্গে বেড়াতে গিয়েছিলেন এডওয়ার্ড সিমনস। হঠাৎ রাতে শরীরে আগুনের এক ছ্যাঁকা খেয়ে ঘুম ভেঙে গেলো। তারপরই দেখলেন এক নারীকে। কিন্তু কী আশ্চর্য! তার শরীরের কোমর থেকে উপরের অংশটাই আছে কেবল। ওটা আসলে কী?
 
ভয় পেতে চাইলে সোহরাওয়ার্দী উদ্যান অংশের ২৫৮-২৬০ স্টলে পাওয়া যাচ্ছে রাতের বিপদ। বিনিময় মূল্য ১৭৫ টাকা। এ বইটিসহ ঘরে বসে বইমেলার যেকোনো বই পেতে ভিজিট করুন rokomari.com-এ। অথবা কল করুন 16297 নম্বরে।
 
বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
টিকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa