ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বইমেলা

অদিতি-দীপিতা-শ্বেতা ২৩তম দিনের সেরা ক্রেতা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
অদিতি-দীপিতা-শ্বেতা ২৩তম দিনের সেরা ক্রেতা ছবি : দীপু মালাকার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: বিকেল থেকে রাত পর্যন্ত পুরো মেলা মাঠ ঘুরে প্রায় সাড়ে সাত হাজার টাকার কেনাকাটায় তিন বান্ধবী অদিতি-দীপিতা-শ্বেতা জিতে নিয়েছেন বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’র পুরস্কার।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মেলার ২৩তম দিনের সেরা ক্রেতা এই তিনজন।

রাতে বাংলা একাডেমি প্রাঙ্গণে বাংলানিউজের স্টলে তাদের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট অভিনেতা আবদুল আজিজ। সঙ্গে ছিলেন রকমারির কর্মকর্তা মুন।

পুরস্কার জয়ী অদিতি-দীপিতা এবছর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেবেন। আর শ্বেতা মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিকে অংশ নিচ্ছেন।

অদিতি ঘোষ বাংলানিউজকে বলেন, আমার বাকি দুই বান্ধবী দীপিতা চক্রবর্তী এবং শ্বেতা পর্ণা ভট্টাচার্য মিলে বই কিনেছি। যার মধ্যে সাহিত্য সমগ্র, সায়েন্স ফিকশন, মুক্তিযুদ্ধের বই অন্যতম। মূলত তিনজন মিলে কোচিং শেষে বিকেলে মেলায় আসা। এরপর রাত অব্দি কেনাকাটা।

দীপিতা বাংলানিউজকে বলেন, তিনজন মিলে কিনলাম বই, পরে পুরস্কারও মিলেমিশে পেলাম- খুব ভালো লাগছে। এই পুরস্কার বই পড়ার আগ্রহ আরও বাড়িয়ে দিলো।

শ্বেতা পর্ণা ভট্টাচার্য বাংলানিউজকে বলেন, অনেক ভালো লাগছে। অনুপ্রেরণা পেলাম, আরও বই কেনার। যদিও পড় কেনা এবং পড়া আমার শখ।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫শ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এছাড়া প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫শ টাকার বই কেনার সুযোগ ও এক বছরের ফ্রি শিপিং সার্ভিস (হোম সার্ভিস)। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬/আপডেট ০০৩৪ ঘণ্টা
আইএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।