ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মাধ্যমিক পরীক্ষার্থী অর্ক জিতলো সেরা ক্রেতা পুরস্কার

গ্রন্থমেলা টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
মাধ্যমিক পরীক্ষার্থী অর্ক জিতলো সেরা ক্রেতা পুরস্কার

বইমেলা থেকে: পরীক্ষা এবং পড়াশোনার চাপকে উপেক্ষা করে মেলায় ছুটে আসা তার। প্রিয় বইমেলায় আসার জন্য ছিল শুরু থেকেই অপেক্ষা।

ঘুচলো সে পালা- বই কিনে বাড়ি ফিরতে গিয়ে জেতা হয়ে গেলো পুরস্কারও। বই কেনার আনন্দ যেন আরও বাড়িয়ে দিলো বাংলানিউজ-রকমারি।

নাম তার অর্ক বিশ্বাস। বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ১৫তম দিনের (সোমবার-১৫ ফেব্রুয়ারি) সেরা ক্রেতা এই কিশোর।

অর্কর বাড়ি রাজধানীর রাজারবাগে। মতিঝিল আইডিয়াল স্কুলের হয়ে মাধ্যমিক (এসএসসি) পরীক্ষার্থী সে। মার সঙ্গে তার মেলায় আসা। সঙ্গে ছিল ছোটবোন অহনা ও ছোটভাই অনিক।

বই পড়া অর্কর শখ। একটু অবসর পেলেই বিভিন্ন ধরনের কমিক্স, বিজ্ঞান বিষয়ক বই এবং গোয়েন্দা কাহিনী পড়তে শুরু করে সে। মেলায় এসে কেনাও হলো তার এমনই সব বইপত্র।

মেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রকমারির জনসংযোগ কর্মকর্তা ইকবাল চৌধুরী, টিম মেম্বার মোস্তাফিজুর রহমান।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এছাড়া, প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই কেনার সুযোগ ও ১ বছরের ফ্রি শিপিং সার্ভিস। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।