ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলার ১৪তম দিনের সেরা ক্রেতা মেহেদী হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
মেলার ১৪তম দিনের সেরা ক্রেতা মেহেদী হাসান ছবি: দীপু/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলার ১৪তম দিনে বাংলানিউজ-রকমারি’র সেরা ক্রেতা নির্বাচিত হন শেখ মেহেদী হাসান।
 
পেশায় সাংবাদিক শেখ মেহেদী হাসান বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এ সিনিয়র সাব এডিটর হিসেবে কর্মরত রয়েছেন।


 
বইয়ের পোকা শেখ মেহেদী হাসান রোববার (১৪ ফেব্রয়ারি) মেলার ১৪তম দিনে দুই হাত বোঝাই করে বই কেনেন। এর ফাঁকে বাংলানিউজ ও রকমারির অনুসন্ধানী টিমের চোখে পড়ে যান তিনি।
 
পরে টিম সদস্যদের বিবেচনায় ১৪তম দিনের সেরা ক্রেতা হিসেবে বিবেচিত হন তিনি।
 
প্রবন্ধ-গল্প-আত্মজীবনীসহ বিভিন্ন ধরনের বই কিনেছেন শেখ মেহেদী হাসান। বিশেষ করে বাংলা বানানের নিয়ম সংক্রান্ত বইয়ের প্রতি তার আগ্রহ বেশি বলে জানালেন।
 
বাংলানিউজকে তিনি বলেন, পেশাগত কারণে প্রচুর পড়তে হয়। সব ধরনের বই-ই এ কারণে সংগ্রহ করে থাকি। তবে বাংলা একাডেমির অভিধান ও বাংলা বানানের নিয়ম সংক্রান্ত বইগুলো বেশি কিনি।
 
রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা মেহেদী হাসান এরমধ্যে যানজট ঠেলে চারবার বইমেলায় এসেছেন। প্রতিবারই কিনেছেন নিজের পছন্দের অসংখ্য বই। বাকি দিনগুলোতে আবারও মেলার আসবেন, কিনবেন নিজের জন্য নতুন বই।
 
দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও অনলাইনে বই বিক্রির প্রতিষ্ঠান রকমারি.কম যৌথভাবে প্রতিদিনই মেলার সেরা ক্রেতা নির্বাচিত ও পুরস্কৃত করছে। মেলার বাকি দিনগুলোতেও এ ধারা অব্যাহত থাকবে।
 
বাংলাদেশ সময়: ১২০৮ ফেব্রুয়ারি ১৪, ২০১৪
এজেড/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।