ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলার পরিবেশ অত্যন্ত ভালো: রাঙ্গা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
মেলার পরিবেশ অত্যন্ত ভালো: রাঙ্গা ছবি : দীপু / বাংলানিউজটোয়েটিফোর.কম

অমর একশে গ্রন্থমেলা থেকে: এবার একুশে গ্রন্থমেলার পরিবেশ অত্যন্ত ভালো বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে বাংলানিউজের সঙ্গে একান্ত আলাপে তিনি এ কথা জানান।



রাঙ্গা বলেন, মেলার পরিবেশ এখন অত্যন্ত ভালো। শুধু আমি কেন, যারাই আসছেন তারাই এ কথা বলছেন। আর বাংলা একাডেমি মেলাকে খুব আন্তরিকতার সঙ্গে সাজিয়েছে। সে জন্য তাদের ধন্যবাদ।

‘পরিসর খুব বড় হয়েছে এবার। সব বয়সীদের জন্য ঘুরে বেশ আনন্দের হচ্ছে বিষয়টি,’ যোগ করেন তিনি।

এক প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী বলেন, আমি লক্ষ্য করলাম মানুষ দেখে-শুনে বই কিনছেন এখন। বোঝাই যাচ্ছে তারা অনেক সচেতন হয়েছেন, সঙ্গে পরিসর-পরিবেশ ভালো হওয়ায় কেনার প্রতি আগ্রহ বাড়ছে। তাই তো কর্মদিবস হলেও ভিড় জমেছে।

আলাপচারিতার আগে একাডেমির নজরুল মঞ্চে ‘হৃদয়ে নির্বাক আন্দোলন’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রতিমন্ত্রী। বইটি লিখেছেন মো. আল মামুন। বইটি বিক্রির অর্থ খরচ করা হবে সুবিধাবঞ্চিত শিশুদের উদ্দেশে। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক (ডিজি) শামসুজ্জামান খান।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
আইএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।