ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বইমেলা

বইমেলায় ‘উৎস’ এনেছে আবুল মাল আবদুল মুহিত রচনাবলি

বইমেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
বইমেলায় ‘উৎস’ এনেছে আবুল মাল আবদুল মুহিত রচনাবলি

বইমেলা থেকে : অমর একুশে গ্রন্থমেলায় বর্তমান সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের রচনাবলি প্রকাশ করেছে উৎস প্রকাশন। ১০ খণ্ডে প্রকাশিত পুরো রচনাবলির মূল্য দশ হাজার টাকা।

বইমেলায় ২৫ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে সাত হাজার পাঁচশ’ টাকায়।

আবুল মাল আবদুল মুহিত রচনাবলি প্রসঙ্গে প্রকাশনা সংস্থা উৎস থেকে জানানো হয়েছে: মেধা-মনীষা, প্রজ্ঞা-ধী, কৃতি-কীর্তিতে অনন্য এক মানুষ আবুল মাল আবদুল মুহিত। চিন্তায়-কর্মে-সৃজনে তিনি সময়ের চেয়ে অগ্রসর। তার চিন্তাজাত লেখনী কয়েক দশক ধরে পাঠকের পাঠতৃষ্ণা মিটিয়ে যাচ্ছে। মুহিতের লেখনীতে বর্তমানের আলোকপাত যেমন আছে, তেমনি থাকে ভবিষ্যৎকালের জন্য দিকনির্দেশনাও।

বড় পরিসরে রচনাবলি প্রকাশ সম্বন্ধে প্রকাশক মোস্তফা সেলিম বলেন, ‘উৎস প্রকাশন সব সময় পাঠকের হাতে ভালো বইটি তুলে দেওয়ার চেষ্টা করে। আবুল মাল আবদুল মুহিত রাজনীতিবিদ হিসেবে যেমন সফল, লেখক হিসেবেও তার মেধা-মনীষা অতুলনীয়। তার ক্ষুরধার লেখনীর যুক্তিনিষ্ঠ উপস্থাপনার সাথে আজ ও আগামীর পাঠকের আরো ঘনিষ্ঠ সম্বন্ধ স্থাপনের দায় অনুভব থেকেই এ বিশেষ প্রকাশনা। ’

আবুল মাল আবদুল মুহিত রচনাবলিসহ বইমেলার যেকোন বই ঘরে বসে পেতে ভিজিট করুন www.rokomari.com অথবা ডায়াল করুন 16297 নাম্বারে।
 
বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৬
টিকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।