ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বইমেলা

৪র্থ দিনে বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা ক্যাপ্টেন কাউসার

গ্রন্থমেলা টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
৪র্থ দিনে বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা ক্যাপ্টেন কাউসার ছবি: দীপু মালাকার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রন্থমেলা থেকে:  ওয়ালেম শিপ ম্যানেজমেন্ট কোম্পানিতে (হংকং) কর্মরত ক্যাপ্টেন কাউসার মোস্তফা। একজন বই পাগল মানুষ বললে তাকে কমই বলা হবে! কারণটা একটাই, যেসব বই ভালো লাগে কিনতে দ্বিধা করেন না।

গ্রন্থমেলার চতুর্থ দিনে এসেই তিনি কিনে ফেলেছেন প্রায় পাঁচ হাজার টাকার বই।   এতোগুলো বই কেনায় হয়েছেন বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পুরো বইমেলা ঘুরে ক্যাপ্টেন কাউসার কিনেছেন আগ্রহের বিভিন্ন বইপত্র। বাংলানিউজ টিম তাকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে খুঁজে বের করে। পরে বাংলা একাডেমি প্রাঙ্গেণে এসে বিস্তারিত কথা হয়। সেই সঙ্গে তুলে দেওয়া হয় পুরস্কার। নিয়ম অনুযায়ী তিনি পেয়েছেন ৫০০ টাকার বই এবং রকমারি থেকে ছয় মাসের ফ্রি হোম ডেলিভারি।

পুরস্কার হাতে তুলে ক্যাপ্টেন কাউসার বাংলানিউজকে বলেন, পরিবেশ এবং ফটোগ্রাফি বিষয়ে আমার অনেক আগ্রহ। কাজের ফাঁকে ফাঁকে এসব বিষয়ের সংগৃহীত বই পড়ি। পুরো মেলা ঘুরে এমন সব বই-ই কিনলাম।

মেলায় বাংলা একাডেমি প্রাঙ্গণে বাংলানিউজের স্টলে পুরস্কার তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট আদিত্য আরাফাত, সিনিয়র করেসপন্ডেন্ট সাজেদা সুইটি, নিউজরুম এডিটর সৈয়দ ইফতেখার আলম, রকমারির জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

নিয়মিত দেওয়া হচ্ছে  ‘বাংলানিউজ-রকমারি বইমেলা  ‘সেরা ক্রেতা’  পুরস্কার। পুরো ২৯ দিনের মেলায় বই কেনার খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন আয়োজন।   মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের উদ্যোগে প্রতিদিন দেওয়া হবে ৫০০ টাকার বই পুরস্কার।

বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসের জন্য রকমারি থেকে কেনা যেকোনো বইয়ের জন্য ফ্রি শিপিং।

রকমারি বাংলানিউজ বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত। চাইলে আপনিও বেশি বেশি বই কিনুন, পুরস্কার জিতুন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
আইএ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।