ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বইমেলা

১৭ ফেব্রুয়ারির সেরা ক্রেতা পিয়াস-হিরা দম্পতি

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
১৭ ফেব্রুয়ারির সেরা ক্রেতা পিয়াস-হিরা দম্পতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইতালি প্রবাসী ফারহান জাহিদী পিয়াস বহু বছর পর অমর একুশে বইমেলায় এসেছিলেন তার সদ্য বিবাহিত স্ত্রী—শের-এ-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক খোরশেদা পারভিন হিরাকে সঙ্গ নিয়ে। বিয়ের পর বইপিপাসু এই জুটির বেড়ানোর জন্য বইমেলার চেয়ে ভালো আর কোনও জায়গাই হতে পারে না।



দুজনের ভালোবাসা দুজন, আবার দুজনেরই ভালোবাসা বই। আর আমরা জানি, ভালোবাসা ও বইয়ের সঙ্গম হয় এই অমর একুশে বইমেলায়। রাজনীতি ও ইতিহাসপ্রিয় পিয়াস মেলায় এসেই খোঁজ করেছেন এধরনের বই। কিনেছেন শেখ মুজিবর রহমানের আত্মজীবনী,ওবায়দুল কাদের ও তোফায়েল আহমেদের বই।

অন্যদিকে প্রভাষক হিরা কিনেছেন ছোটদের গল্পগুচ্ছ, বাংলা একডেমির অভিধান ও তার পছন্দের কিছু বই। বইমেলায় একদফা ঘোরা শেষে আবার যখন ঢুকতে যাবেন বইয়ের রাজ্যে—তখনই আমরা পেয়ে যাই ১৭ ফেব্রুয়ারির সেরা ক্রেতাকে। পিয়াস-হিরা দম্পতির হাতে তুলে দেয়া হলো রকমারি ডট কম ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পক্ষ থেকে সেরা ক্রেতার গিফট ভাউচার।

‘রকমারি -বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা’ হিসেবে তাঁরা পাচ্ছেন ৫০০ টাকার নিজ পছন্দের বই কেনার সুযোগ ও ৬ মাসের ফ্রি শিপিং। আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।