ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ইফতার মাহফিল বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ইফতার মাহফিল

ঢাকা: বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী জেলা বিএনপির ইফতার মাহফিল ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের ওপর হামলার প্রতিবাদে আলোচনা সভা হয়েছে।

বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী জেলা বিএনপির সভাপতি আইটি তাজুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সভাপতি হামেদ কাজী হাসান। বিশেষ অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা মো. নবী মিয়া, শাহজাহান মিয়া, কামাল মিয়া ও ইব্রাহিম মিয়া।

এই কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আরিফ রানার যৌথ পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক সোহেল সিরাজী বাপ্পী, বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী জেলা বিএনপির সহসভাপতি আবুল কালাম, সাদেক মিয়া, শাহ মোজাম্মেল হোসেন সোকার্নো, মকবুল হোসেন, ইঞ্জিনিয়ার বেলাল হোসেন, সাদেক মিয়া, সফিকুল ইসলাম সরল, মাসুম আহমেদ, সালেহ উদ্দিন, আল আমিন খোকা, মো. আলা উদ্দিন, সাচ্চু মিয়া, ফজলে রাব্বী বাপ্পী, রুবেল মিয়া, শেখ মো. রশিদ, আব্দুল হাই, আল আমিন-২, মোজাম্মেল চৌধুরী প্রমুখ।  

সভায় বক্তারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের ওপর হামলার তীব্র নিন্দ্বা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনার পাশাপাশি প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন আব্দুল সাত্তার।  

বাংলাদেশ সময়: ২২২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa