ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে ক্রিকেট ম্যাচে প্রবাসীদের মিলনমেলা

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
বাহরাইনে ক্রিকেট ম্যাচে প্রবাসীদের মিলনমেলা ক্রিকেট ম্যাচে প্রবাসীদের মিলনমেলা

বাহরাইন: প্রবাসের যান্ত্রিক জীবনের কোলাহল থেকে একটুখানি প্রশান্তির পরশ পেতে বাহরাইনের মুহাররকের বালুকাবেলায় প্রবাসীদের নিয়ে আয়োজন করা হয়েছে ক্রিকেট লিগ।

চলতি বছরের ১৩ জানুয়ারি থেকে মোট ১২টি দল অংশগ্রহণে শুরু হওয়া বুসাইটিন সুপার লিগ নামক এ টুর্নামেন্টের আয়োজন করে নাজমুল হক ও সৈয়দ আবুল হাসিব।

শনিবার (২২ এপ্রিল) স্থানীয় সময় বিকেলে তিনটায় অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাব আট উইকেটে নিউ স্টার লাইন ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বাহরাইন আওয়ামী লীগের সাবেক সভাপতি বজলুর রহমান,বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাব টিমের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলাউদ্দিন নূর, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম গোলাম নূর মিলন, যুবলীগ সভাপতি এম এ করিম, বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আইনুল হক, বাংলাদেশ সোসাইটি অর্থ সম্পাদক মাজহারুল হক নয়ন,সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, কসবা ডেভেলপমেন্ট সোসাইটি সভাপতি গাজী মমিনুল হক প্রমুখ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ হন বঙ্গবন্ধু স্পোটিং ক্লাবের সাইদুল ইসলাম হিরো।

সমুদ্রের কোলে বালুকাভেলায় দুর দুরান্ত থেকে উপস্হিত হয়ে শত শত প্রবাসী এ ফাইনাল খেলা উপভোগ করে।

খেলায় বিজয়ী ও পরাজিত দলকে কাপ ও ম্যাডেল দিয়ে পুরস্কৃত করা হয়।

 বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এএটি/এসআরএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa