ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে ঈদ-এ-মিলাদুন্নবীতে দোয়া মাহফিল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
বাহরাইনে ঈদ-এ-মিলাদুন্নবীতে দোয়া মাহফিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইনে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (১১ ডিসেম্বর) দেশটির আরাদ শিল্প এলাকায় বাদ এশা মিলাদ ও দোয়া মাহফিলের...

বাহরাইন: বাহরাইনে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (১১ ডিসেম্বর) দেশটির আরাদ শিল্প এলাকায় বাদ এশা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাহরাইনের চট্টগ্রাম ক্লাব সভাপতি ও বাংলাদেশ সরকার ঘোষিত সেখানকার একমাত্র সিআইপি মোহাম্মদ শফি উদ্দীন এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। স্থানীয় ব্যবসায়ী, চট্টগ্রাম ক্লাবের সদস্য, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি মাহফিলে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের আয়োজক সফি উদ্দীন (সিআইপি) বাংলানিউজকে জানান, আমাদের প্রিয়নবী হযরত মোহাম্মদ (সা.) হলেন আল্লাহ এবং মানবজাতির মধ্যে যোগসূত্র। রাসূলকে (সা.) ভালোবাসা ঈমানের অপরিহার্য অংশ। কেউ যদি সর্বশক্তিমাণ আল্লাহকে ভালোবাসতে চান তবে তাকে অবশ্যই মোহাম্মদকে (সা.) অনুসরণ করতে হবে। তার মতো হয়ে চলতে হবে।

এ সময় মুসলিম বিশ্বের শান্তি কামনায় দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa